সাংবাদিক দুলাল ও নিশান এর সাথে সিলেট প্রেসক্লাবের মতবিনিময়

41

অল ইউরোপিয়ান বাংলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবু তাহির দুলাল ও বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক ইকবাল করিম নিশান এর সাথে সিলেট প্রেসক্লাবের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার দুপুরে ক্লাবের কনফারেন্স হলে আয়োজিত এ সভায় সভাপতিত্ব করেন সিলেট প্রেসক্লাব সভাপতি ইকরামুল কবির। সাধারণ সম্পাদক ইকবাল মাহমুদ এর পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তারা দেশ- বিদেশে বাংলা গণমাধ্যমের নানা সংকট ও সম্ভাবনা নিয়ে আলোচনা করেন। বিশেষ করে ইউরোপে বাংলা গণমাধ্যমে কর্মরত সাংবাদিকদের পেশাগত সাফল্যে সন্তোষ প্রকাশ করেন বক্তারা।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট প্রেসক্লাবের সহ-সভাপতি এনামুল হক জুবের ও এম এ হান্নান, সাবেক সহ-সভাপতি আতাউর রহমান আতা, দৈনিক প্রভাতবেলা সম্পাদক কবীর আহমদ সোহেল, ক্লাব সদস্য চৌধুরী দেলওয়ার হোসেন জিলন, প্রেসক্লাবের ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক নূর আহমদ, সাবেক ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক মো. আবদুল আহাদ, সাবেক পাঠাগার ও প্রকাশনা সম্পাদক আবু সাঈদ মো. নোমান, প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির সদস্য দিগেন সিংহ, ক্লাব সদস্য নৌসাদ আহমেদ চৌধুরী ও ইদ্রিছ আলী। বিজ্ঞপ্তি