মাধবপুরে পুকুর থেকে শ্রমিকের লাশ উদ্ধার

51
প্রতিকী ছবি।

হবিগঞ্জ থেকে সংবাদদাতা :
হবিগঞ্জের মাধবপুরে রহিম বাদশা (৩৫) নামে যমুনা কোম্পানির এক শ্রমিকের লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে দক্ষিণ বেজুড়া গ্রামের একটি পুকুর থেকে জাল দিয়ে ওই শ্রমিকের মৃত দেহ উদ্ধার করা হয়। রহিম বাদশা চুয়াডাঙ্গা জেলার দামুরহোদা উপজেলার আছিমপুর গ্রামের কবির উদ্দিনের ছেলে। তিনি মাধবপুর উপজেলার বেজুড়া এলকায় যমুনা ইন্ডাস্ট্রিয়াল পার্কের ওয়ার্কশপের শ্রমিক হিসাবে কাজ করতেন।
এসআই আলাউদ্দিন জানান, রহিম বাদশা গত ৩ দিন আগে যমুনা ইন্ডাস্ট্রিয়াল পার্কে ওয়ার্কশপে শ্রমিক হিসাবে কাজে যোগ দেন। দক্ষিণ বেজুড়া গ্রামের আশু মিয়ার কলনিতে তিনি বসবাস করতেন। সোমবার রাত ৮টার দিকে তিনি পুকুরে গোসল করতে গিয়ে পানির নিচে তলিয়ে যান। দীর্ঘ সময় পুকুর থেকে উঠে না আসায় স্থানীয় লোকজন সকালে পুলিশে খবর দেয়। পুলিশ মঙ্গলবার সকাল ১০টার দিকে স্থানীয় লোকজনের সহযোগিতায় জাল দিয়ে পুকুর থেকে তার মৃত দেহ উদ্ধার করে।
যমুনা ইন্ডাস্ট্রিয়াল পার্কের জিএম আবুল হোসেন জানান, সোমবার কাজ শেষে তিনি বাসায় ফিরে যান। রাতে পুকুরে গোসল করতে গিয়ে পানিতে ডুবে তিনি মার গেছেন।
মাধবপুর থানার অফিসার ইনচার্জ চন্দন কুমার চক্রবর্তী লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন, তিনি মৃগি রোগী ছিলেন বলে জানা গেছে।