সোবহানীঘাট ও আখালিয়া থেকে ইয়াবাসহ ৫ মাদক বিক্রেতা গ্রেফতার

37
প্রতিকী ছবি।

স্টাফ রিপোর্টার :
নগরীর সোবাহানীঘাট ও আখালিয়া এলাকা থেকে ইয়াবাসহ ৫ মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে র‌্যাব-পুলিশের সদস্যরা।
গত রবিবার রাত পৌনে ১১ টার দিকে অতিরিক্ত পুলিশ সুপার মনিরুজ্জামানের নেতৃত্বে র‌্যাব-৯ এর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সোবহানীঘাটস্থ হোটেল আল আবিদ এর সামনে থেকে ৪ জনকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হচ্ছে- শ্রীমঙ্গল উপজেলার আলীসারকুল গ্রামের মৃত মনোরঞ্জন দেবের পুত্র (বর্তমানে সোবাহানীঘাট, বাসা-বি-২) সন্দীপ দেব (২৯), মৌলভীবাজার সদর উপজেলার বিআইডিসি এলাকার মতিন মিয়ার পুত্র বাবুল আহমেদ তপু (৩২), রাঙ্গামাটির লংগদু উপজেলাধীন গাউছপুর গ্রামের (বর্তমানে সমতা-৪২, চালিবন্দর) আব্দুর রশিদের পুত্র মো. সোহেল মিয়া (২৫) ও ভৈরব থানার ডেকেরচক এলাকার (বর্তমানে সোবাহানীঘাট) মো. সামিদ মিয়ার পুত্র মো. আল আমিন মিয়া (২৪)। এছাড়া পুলিশ আখালিয়া নেহারীপাড়া থেকে আখালিয়া নয়াপাড়ার শামীম মিয়ার কলোনীর পিয়াধন মিয়ার পুত্র সালমান আহমদকে (২০) গ্রেফতার করে।
এসময় তাদের কাছ থেকে ৪১০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয় বলে গণমাধ্যমে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান র‌্যাব-৯ এর অতিরিক্ত পুলিশ সুপার মনিরুজ্জামান। গ্রেফতারকৃত ৪ জনকে পেশাদার মাদক ব্যবসায়ী উল্লেখ করে র‌্যাব-৯ এর অতিরিক্ত পুলিশ সুপার মনিরুজ্জামান জানান- উদ্ধারকৃত ইয়াবাসহ তাদেরকে কোতয়ালী থানায় হস্তান্তর করা হয়েছে।
এদিকে, গতকাল সোমবার রাত সাড়ে ৯ টার দিকে কোতোয়ালী থানার লামাবাজার ফাঁড়ির ইনজচার্জ এসআই নুরে আলমের নেতৃত্বে পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে নেহারীপাড়া লেকসিটি আবাসিক এলাকায় অভিযান চালিয়ে ইয়াবা ট্যাবলেট বিক্রিকালে হাতে-নাতে সালমান আহমদকে গ্রেফতার করে। এ সময় তার কাছ থেকে ২০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। এ ব্যাপারে তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে কোতোয়ালী থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম মিয়া জানান।