শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮৩তম জন্মবার্ষিকী উপলক্ষে জেলা ও মহানগর বিএনপির আলোচনা সভা আজ

20

মহান স্বাধীনতার ঘোষক, বাংলাদেশী জাতীয়তাবাদের প্রবক্তা, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮৩তম জন্মবার্ষিকী উপলক্ষে সিলেট জেলা বিএনপি কর্মসূচি গ্রহণ করেছে।
কর্মসূচির মধ্যে রয়েছে আজ ১৯ জানুয়ারী শনিবার বিকেল ৩টায় নগরীর কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদের হলরুমে (নিচতলা) আলোচনা সভা।
শুক্রবার গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহের চৌরুরী শামীম ও সাধারণ সম্পাদক আলী আহমদ কর্মসূচিতে জেলা বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের সকাল পর্যায়ের নেতাকর্মীদের উপস্থিত থাকার অনুরোধ জানান।
এছাড়া নেতৃবৃন্দ সিলেট জেলা বিএনপির আওতাধীন সকল উপজেলা ও পৌরশাখার নেতৃবৃন্দকে পৃথকভাবে যথাযোগ্য মর্যাদায় শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮৩তম জন্মবার্ষিকী পালন করার আহবান জানান।
এদিকে মহান স্বাধীনতার ঘোষক, বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৮৩তম জন্মদিন উপলক্ষে সিলেট মহানগর বিএনপির পক্ষ থেকে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। উক্ত আলোচনা সভা ও দোয়া মাহফিল আজ (শনিবার) বাদ আসর নগরীর জিন্দাবাজার সংলগ্ন তাতীপাড়াস্থ মহানগর বিএনপির অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত হবে। যথা সময়ে উপস্থিত থেকে আলোচনা সভা ও দোয়া মাহফিলকে সফল করার জন্য সিলেট মহানগর বিএনপি, ২৭ টি ওয়ার্ড বিএনপি অঙ্গ ও সহযোগি সংগঠনের সকল নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন মহানগর বিএনপি নেতৃবৃন্দ।
শুক্রবার মহানগর বিএনপির দফতর সম্পাদক সৈয়দ রেজাউল করিম আলো স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন ও সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম উক্ত আলোচনা সভা ও দোয়া মাহফিলকে সফলের জন্য মহানগর বিএনপির সকল অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান। বিজ্ঞপ্তি