গোয়াইনঘাটে প্রতিমন্ত্রী ইমরান আহমদ ॥ সরকারের লক্ষ্য সুশাসন আর উন্নয়ন

174
পূর্ব জাফলং ইউনিয়নের বিভিন্ন নেতা কর্মীদের সাথে সৌজন্য সাক্ষাৎ করছেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান প্রতিমন্ত্রী ইমরান আহমদ এমপি।

কে. এম. লিমন, গোয়াইনঘাট থেকে :
প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ইমরান আহমদ এমপি বলেছেন, বর্তমান সরকারের লক্ষ্য সুশাসন আর উন্নয়ন। টেশসই উন্নয়নের লক্ষ্যে সরকার অচিরেই দেশের শিক্ষিত কর্মঠ বেকারদের কর্মসংস্থানের ব্যবস্থা করবে। আগামী পাঁচ বছরের মধ্যে উন্নয়নশীল ও সমৃদ্ধশালী বাংলাদেশ গড়তে দেশের প্রতিটি উপজেলা থেকে পর্যায়ক্রমে ১ হাজার করে মানুষকে তালিকাভূক্ত করে কর্মসংস্থানের আওতায় নিয়ে আসা হবে। তিনি আরও বলেন, আমার রাজনৈতিক জীবনের তেত্রিশ বছরে জৈন্তাপুর, গোয়াইনঘাট ও কোম্পানীগঞ্জ উপজেলাবাসী আমাকে তাদের পবিত্র আমানত মূল্যবান ভোট দিয়ে টানা তৃতীয় মেয়াদসহ ৬ বার নির্বাচিত করে সংসদে পাঠিয়েছেন। এই আসনের মানুষ নৌকার প্রতি অফুরান্ত ভালবাসায় মুগ্ধ হওয়ায় এর প্রতিদান হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনাদেরকে মন্ত্রীত্ব উপহার দিয়েছেন। তিনি গতকাল বুধবার বিকেলে গোয়াইনঘাট উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠন কর্তৃক আয়োজিত সংবর্ধনা ও আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. ইব্রাহিম’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া হেলাল’র পরিচালনায় সভায় বিশেষে অতিথির বক্তব্য রাখেন, পূর্ব জাফলং ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা লুৎফর রহমান লেবু, গোয়াইনঘাট সরকারি কলেজের অধ্যক্ষ ফজলুল হক, গোয়াইনঘাট উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার আব্দুল হক, গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগ নেতা সুভাষ চন্দ্র পাল ছানা, ইসমাইল আলী মাস্টার, সামসুল আলম প্রমুখ।
এ সময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, ইউপি চেয়ারম্যান এস কামরুল হাসান আমিরুল, আমিনুর রহমান চৌধুরী, আব্দুস সালাম, উপজেলা যুবলীগের আহ্বয়ক ফারুক আহমদ, যুগ্ম আহ্বায়ক সাহাব উদ্দিন, আহমেদ মুস্তাকিন, নজরুল ইসলাম, মুজিবুর রহমান, গোলাম কিবরিয়া রাসেল, সুভাষ দাশ, শ্রমিকলীগ সভাপতি মাসুক আহমেদ, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক ছয়ফুল আলম আবুল, গোয়াইনঘাট উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক গোলাম সারওয়ার প্রমুখ।
এর আগে প্রতিমন্ত্রী ইমরান আহমদ সকাল ১০টায় পূর্ব জাফলং ইউনিয়ন পরিষদে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও ব্যবসায়ীসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন। এরপর গোয়াইনঘাট সরকারি কলেজ ও ইমরান আহমদ বালিকা উচ্চ বিদ্যালয় পরিদর্শন শেষে দুপুরে গোয়াইনঘাট উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও স্থানীয় জনপ্রতিনিধিদের সাথে মত বিনিময় করেন।