গ্রেটার কামালবাজার ডেভেলপমেন্ট ট্রাষ্ট ইউকে’র শীতবস্ত্র বিতরণ

23

সিলেটের বৃহত্তর কামালবাজার এলাকার প্রতিটি গ্রামে বৃহত্তর কামাল বাজার ডেভেলপমেন্ট ট্রাষ্ট (ইউ কে) এর পক্ষ থেকে গত ১০ জানুয়ারি এলাকার প্রতিটি গ্রামের প্রতিনিধিদের উপস্থিতিতে ট্রাষ্টের চেয়ারম্যান এমদাদুর রহমান প্রতিনিধিদের হাতে গরীব দুস্থদের জন্য হাড় কাপানো শীতের প্রকোপ থেকে রক্ষার শীতের কম্বল (ডাবল সাইজের) তুলে দেন। সর্বমোট ২৮টি গ্রামে আনুপাতিক হারে ২ থেকে ১২টি করে কম্বল প্রতিটি গ্রামে বিতরণ করা হয়।
কামালবাজার এলাকার যে সকল গ্রামগুলিতে শীতবস্ত্র বিতরণ করা হয়, সেগুলো হচ্ছে ছোট দিঘলী, সইদপুর, রাউতরগাঁও, পেছি খুরমা, ধঁরগাও, গুপ্তরগাঁও, নভাগ, তালিব পুর, সুনাপুর, বেটুয়ার মুখ, মাধবপুর, মীরগাঁও, গাংপার, তেঘরী, মানিকোনা, শেখরগাঁও, সুতার পারা, কুড়িগ্রাম, লালটেক, পেশকারগাঁও, হইধর পুর, রামপুর, ডরসা, র্কম কলাপাতি, পুরানগাঁও, লালপুর, মত্রাশপুর, বসন্তরাগাঁও।
শীতবস্ত্র বিতরণের সময় এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও গ্রামের প্রতিনিধিদের মধ্যে উপস্থিত ছিলেন হইদরপুরের গিয়াস উদ্দিন রানা, বটতলার নাজমুল ইসলাম রুহেল, পেছি খুরমার ওছিক মিয়া, রাউতরগাঁয়ের আব্দুল হামিদ, গুপ্তরগাঁয়ের ইকবাল হোসেন তিতন, আল-আমিন এবং আব্দুল ওয়াহিদ, মাধবপুরের আব্দুল আহাদ, বেটুয়ারমুখের আমিনুল ইসলাম, ছোট দিঘলীর আব্দুল রহিম, সইদপুরের সুহেল মিয়া, ধরগাঁয়ের জিয়া, হামিদ, রাজু, শাহিন, আহমেদ ও সামাদ, নভাগের এনামুল হক মাক্কু, মিরেরগাঁয়ের লিলু মিয়া, কুড়িগ্রামের সুমন মিয়া, পুরানগাঁয়ের খালেদ, বসন্তরা গাঁয়ের সামসুল হক, লালটেকের আজম আলী, পেশকার গাঁয়ের মাসুক মিয়া, হইদরপুরের স্বপন, রামপুরের মোঃ মকব্বির আলী, দর্শার আব্দুন নুর, হরিপুরের সুয়েব মিয়া, সুনাপুরের আব্দুল আহাদ প্রমুখ। বিজ্ঞপ্তি