আহমদ শফীর খন্ডিত বক্তব্য নিয়ে বিভ্রান্ত সৃষ্টিকারীদের বিরুদ্ধে কঠোর কর্মসূচি দেওয়া হবে – হেফাজতে ইসলাম

14

¬¬¬আল্লামা আহমদ শফীকে নারীর ক্ষমতায়ন ও শিক্ষা বিরোধী বলে যারা অপপ্রচার চালাচ্ছেন তা একেবারেই মিথ্যা, ভিত্তিহীন ও রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত। একটি বিশেষ মহল শফীর খন্ডিত বক্তব্যকে নিয়ে বিভ্রান্ত ও বিতর্কিত করার অপচেষ্টায় লিপ্ত। সিলেট হেফাজত দেশবাসীকে এহেন গর্হিত কাজ থেকে বিরত থাকার আহবান জানাচ্ছে। অন্যথায় কঠোর কর্মসূচি প্রদান করে তা প্রতিহত করা হবে।
গতকাল ১৫ জানুয়ারী মঙ্গলবার বাদ আছর কোর্ট মসজিদ প্রাঙ্গণে সিলেট হেফাজত নেতৃবৃন্দ বলেছেন, আল্লামা আহমদ শফী তার বক্তব্যের ব্যাখ্যার পরও যারা উস্কানীমূলক বক্তব্য ও কুরুচিপূর্ণ সমালোচনা করছে। এ ধরনের রুচি গর্হিত কাজ থেকে বিরত থাকার আহবান জানিয়েছে সিলেট হেফাজত।
সিলেট হেফাজত নেতৃবৃন্দ বলেন, হেফাজতের আমীর সঠিক বক্তব্য দিয়েছেন, কিন্তু কিছু তথাকথিত বুদ্ধিজীবী নামধারী ব্যক্তিগণ আংশিক ব্যক্তব্যের অপব্যাখ্যা করে সমাজে ইসলাম ও আলেম-ওলামার মান ক্ষুণœ করতে চায়। তবে তারা সফল হবে না।
প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, শাহ গাজী বুরহান উদ্দিন মাদরাসার প্রিন্সিপাল শায়েখ মাওলানা নাসির উদ্দিন, খাদিমুল কুরআন মাদরাসার প্রিন্সিপাল শায়খুল হাদিস মাওলানা মাসুক আহমদ সালামী, জামেয়া ফয়জুল উলুম সিলেটের প্রিন্সিপাল মুফতী ফয়জুল হক জালালাবাদী, জামেয়া রাহমানিয়া মাদরাসার প্রিন্সিপাল মাওলান আছলাম রহমানী, জামেয়া তোয়াক্কুলিয়া রেঙ্গা মাদরাসার মুহাদ্দিস মাওলানা ইকবাল আহমদ, জামিয়া দারুল কুরআন মাদরাসার মুহাদ্দিস মাওলানা মতিউর রহমান, মাওলানা এইচ.এম গণি আজাদ, গোপশহর মাদরাসার শিক্ষক হাফিজ মাওলানা আব্দুল মান্নান, হাফিজ মাহমুদুল হাসান, হাফিজ মাওলানা ফখরুল আলম, মাওলানা বিলাল আহমদ, হাফিজ আশরাফ, হাফিজ হোসাইন আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি