ভবিষ্যৎ প্রজন্মকে সুস্থ ও সবল রাখতে জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইনের বিকল্প নেই – মেয়র আরিফুল হক

32

ভবিষ্যৎ প্রজন্মকে সুস্থ ও সবল রাখতে হলে জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন পালনে বিকল্প নেই উল্লেখ করে সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন, ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন আন্তরিকতার সাথে সংশ্লিষ্টদের দায়িত্ব পালন করলেই তবে আমরা আমাদের আগামী দিনের ভবিষ্যৎ মা ও শিশুদের সুস্থ রাখতে সক্ষম হবো।
তিনি রবিবার বেলা ২টায় সিলেট সিটি কর্পোরেশনের হল রুমে জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন (২য় রাউন্ড) ২০১৯ উপলক্ষে এক অবহিতকরণ ও পরিকল্পনা সভায় তিনি প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। সিসিকের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. জাহেদুল ইসলাম সুমনের সভাপতিত্বে ও স্বাস্থ্য কর্মকর্তা ডা. ধ্রুব পুরকায়স্থ এর পরিচালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা মন্ত্রণালয়ের যুগ্ম সচিব ডা. রুহুল আমিন তালুকদার ও সিসিকের প্রধান নির্বাহী যুগ্ম সচিব বিধায়ক রায় চৌধুরী।
চলতি মাসের ১৯ জানুয়ারি জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইনের দ্বিতীয় রাউন্ড সফল করতে সভায় বিভিন্ন পরিকল্পনা তুলে ধরা হয়।
সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সিসিকের প্যানেল মেয়র-১ তৌফিক বক্স লিপন, সচিব মোহাম্মদ বদরুল হক, ডা. মো. মনিরুজ্জামান, সিলেট স্বাস্থ্য বিভাগের সহকারী পরিচালক ডা.মো. আনিসুর রহমান, সিলেট ইমাম সমিতির সভাপতি মাওলানা হাবিব আহমদ শিহাব ও সূর্যের হাসি নেটওয়ার্ক এর ডা. উমামা বিনতে ছালেহ। বিজ্ঞপ্তি