লন্ডন নিচের দিকে ও বাংলাদেশ উপরের দিকে এগিয়ে যাচ্ছে – পরিকল্পনা মন্ত্রী

44

মো. শাহজাহান মিয়া জগন্নাথপুর থেকে :
পরিকল্পনা মন্ত্রী আলহাজ¦ এমএ মান্নান বলেছেন, বাংলার মানুষ দারিদ্র্য থেকে মুক্তি ও উন্নত জীবন চায়। শুধু তাই নয়, উন্নত বিশে^র সাথে বাংলার মানুষ এগিয়ে যেতে চায়। তিনি বলেন, দেশের মানুষের রায়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আবারো আ’লীগ সরকার ক্ষমতায় এসেছে। দেশের মানুষ স্বাধীনতার পক্ষে রায় দিয়েছে। যে কারণে বিরোধীদের সাথে আপোষ করবো না। তিনি বলেন, এখন শুধু কাজ আর কাজ। চলমান উন্নয়ন কাজের দ্রুত বাস্তবায়ন করতে হবে। দেশে দারিদ্র্যতার পরিবর্তন আনতে হবে। এ জন্য সকলের সহযোগিতা প্রয়োজন। তিনি আরো বলেন, বর্তমানে লন্ডন নিচের দিকে ও বাংলাদেশ উপরের দিকে এগিয়ে যাচ্ছে।
১২ জানুয়ারি শনিবার সুনামগঞ্জের জগন্নাথপুরে উপজেলা আ’লীগ ও অঙ্গ-সংগঠনের উদ্যোগে মন্ত্রীকে দেয়া গণ-সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। জগন্নাথপুর উপজেলা আ’লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আকমল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সুনামগঞ্জ জেলা আ’লীগের সহ-সভাপতি প্রবীণ রাজনীতিবিদ সিদ্দিক আহমদ ও জগন্নাথপুর উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু।
এ সময় যুক্তরাজ্য আ’লীগের সহ-সভাপতি হরমুজ আলী, জগন্নাথপুর উপজেলা আ’লীগের সহ-সভাপতি সিরাজুল হক, আবদুল কাইয়ূম মশাহিদ, আবদুল মালিক, যুগ্ম-সম্পাদক লুৎফুর রহমান, সুজিত কুমার রায়, সাবেক পৌর চেয়ারম্যান মিজানুর রশীদ ভূইয়া, সাবেক ইউপি চেয়ারম্যান হারুনুর রশীদ, সুনামগঞ্জ জেলা পরিষদ সদস্য সৈয়দ সাবির মিয়া, উপজেলা ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব, সাবেক ভাইস চেয়ারম্যান মুক্তাদির আহমদ মুক্তা, পৌর মেয়র আবদুল মনাফ, প্যানেল মেয়র শফিকুল হক, পৌর কাউন্সিলর আবাব মিয়া, সুহেল আহমদ, দিপক গোপ, উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক জয়দ্বীপ সূত্রধর বীরেন্দ্র, প্রচার সম্পাদক হাজী আবদুল জব্বার, সহ-সম্পাদক ফিরোজ আলী, সাংস্কৃতিক সম্পাদক মুজিবুর রহমান, উপজেলা কৃষকলীগের সভাপতি আফছর উদ্দিন ভূইয়া, চিলাউড়া-হলদিপুর ইউপি চেয়ারম্যান আরশ মিয়া, মিরপুর ইউপি চেয়ারম্যান ভারপ্রাপ্ত জমির উদ্দিন, রাণীগঞ্জ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মজলুল হক, আশারকান্দি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আইয়ূব খান, পৌর আ’লীগের সাধারণ সম্পাদক হাজী ইকবাল হোসেন ভূইয়া, সাংস্কৃতিক সম্পাদক শুকুর আলী ভূইয়া, সহ-দপ্তর সম্পাদক মামুন আহমদ, উপজেলা যুবলীগের সভাপতি কামাল উদ্দিন, সাধারণ সম্পাদক আবুল হোসেন লালন, স্বাস্থ্য সম্পাদক ইব্রাহিম আলী, যুবলীগ নেতা আনোয়ার কোরেশী, পৌর যুবলীগ নেতা সিদ্দিকুর রহমান, আকমল হোসেন ভূইয়া প্রমুখ।