জেলা রোভার স্কাউটস’র উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

41
জেলা রোভার স্কাউটস এর উদ্যোগে দক্ষিণ সুরমা উপজেলা শিববাড়িস্থ পাঠানপাড়া জহির তাহির মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ে অসহায় ও গরীব মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ করছেন কাউন্সিলর মো: আজম খান।

বাংলাদেশ স্কাউটস্ সিলেট জেলা রোভার-এর উদ্যোগে গরীব ও অসহায় মানুষদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। বুধবার বিকালে দক্ষিণ সুরমার শিববাড়ির পাঠানপাড়াস্থ জহির তাহির মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ে এই শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
জেলা রোভার স্কাউটস-এর সম্পাদক ও সহযোগী অধ্যাপক মো. মুবশ্বির আলীর সভাপতিত্বে শীতবস্ত্র বিতরণকালে প্রধান অতিথির বক্তব্য রাখেন ২৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মো. আজম খান। সিলেট জেলা রোভার স্কাউটস-এর সহকারি কমিশনার তোফায়েল আহমদ তুহিনের পরিচালনায় শীতবস্ত্র বিতরণকালে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জহির তাহির মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মো. আসাদ খান, প্রধান শিক্ষক তমাল কান্তি দেব, সিলেট জেলা রোভার স্কাউটস-এর কোষাধ্যক্ষ ডা. মোস্তফা শাহজামান চৌধুরী বাহার, সহকারী কমিশনার সিরাজুল ইসলাম, স্কুল ম্যানেজিং কমিটির সদস্য ও ২৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. ছয়েফ খান, কিশলয় কিন্ডার গার্টেন-এর প্রধান শিক্ষক শমসের সিরাজ সুহেল। প্রধান অতিথির বক্তব্যে সিলেট সিটি কর্পোরেশনের কাউন্সিলর মো. আজম খান বলেন, অসহায় মানুষের পাশে দাঁড়ানো আমাদের নৈতিক দায়িত্ব ও কর্তব্য। মানুষের বিপদে একজন এগিয়ে আসলে অন্যরা অনুপ্রাণিত হয়। মনুষ্যত্বকে জাগ্রত করে সবাই যদি মানবকল্যাণে এগিয়ে আসি, তবে সমাজের মধ্যে অসহায় এবং দুঃখী মানুষ থাকবে না। শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন রোভার সাদিকুর রহমান। বিজ্ঞপ্তি