পররাষ্ট্র মন্ত্রী ও পরিকল্পনা মন্ত্রীকে গণদাবী পরিষদের অভিনন্দন

22

সিলেটের কৃতি সন্তান ড. এ.কে. আব্দুল মোমেন এমপি পররাষ্ট্র মন্ত্রীর দায়িত্ব ও এম.এ. মান্নান এমপি পরিকল্পনা মন্ত্রীর দায়িত্ব গ্রহণ করায় অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছে সিলেট বিভাগ গণদাবী পরিষদ কেন্দ্রীয় কমিটি। এছাড়াও সিলেট বিভাগের অন্যান্য এমপি প্রতিমন্ত্রীর দায়িত্ব গ্রহণ করায় সকলকে অভিনন্দন জানানো হয়। ৮ জানুয়ারী মঙ্গলবার বিকাল ৪ টায় সিলেট নগরীর পুরান লেনস্থ সমবায় ভবনের কার্যালয়ে সংগঠনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক অধ্যাপক এম শফিকুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় নেতৃবৃন্দ মন্ত্রীদ্বয়কে এই অভিনন্দন জানান।
সভায় গণদাবী পরিষদ নেতৃবৃন্দ পররাষ্ট্র মন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করে বলেন, বিশ্বের বিভিন্ন দেশে কর্মরত প্রবাসীদের ভিসা ও অভিবাসন সমস্যার কার্যকর সমাধান এবং ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরকে পূর্ণাঙ্গ বিমানবন্দরে পরিণত করার জন্য জোর দাবী জানানো হয়। আলোচনা সভায় পরিকল্পনা মন্ত্রী এম. এ মান্নান’র দৃষ্টি আকর্ষণ করে নেতৃবৃন্দ বলেন, অবিলম্বে সিলেট বিভাগের ৪ জেলার টেকসই অবকাঠামো উন্নয়নের লক্ষ্যে একটি মাস্টার প্লান তৈরি করে বাস্তবায়নের আহবান জানানো হয়।
সভায় বক্তব্য রাখেন-সিলেট বিভাগ গণদাবী পরিষদ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি অধ্যাপক মো: আব্দুস সাত্তার, মাহবুবুর রহমান খালেদ, সাংগঠনিক সম্পাদক রুহুল ইসলাম মিঠু, প্রচার সম্পাদক সাইফুর রহমান, কেন্দ্রীয় নেতা শাহ মো: ইব্রাহীম আলী, পানুর রহমান পানু, কামিনী বৈদ্য, সেলিম আহমদ, মো: রুনু মিয়া মঈন, বেলাল উদ্দিন, মো: নুরুল আমীন, বিশ্বনাথ উপজেলা কমিটির সভাপতি আবুল খায়ের নোমান, সাধারণ সম্পাদক সালেহ আহমদ নাঈম, সদস্য নাইমুল ইসলাম প্রমুখ। বিজ্ঞপ্তি