সিলেট ইলেকট্রিক্যাল মার্চেন্ট এসোসিয়েশনের সাধারণ সভা

49
সিলেট ইলেকট্রিক্যাল মার্চেন্ট এসোসিয়েশন এর বার্ষিক সাধারণ সভা ও কৃতি শিক্ষার্থীদের বৃত্তি বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখছেন জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক নিবাস রঞ্জন দাশ।

সিলেট ইলেকট্রিক্যাল মার্চেন্ট এসোসিয়েশনের দেড় যুগ পূর্তি এবং বার্ষিক সাধারণ সভা ও কৃতি সন্তানদের বৃত্তি প্রদান অনুষ্ঠান গতকাল শনিবার দুপুরে নগরীর সুবিদ বাজারস্থ খানস প্লেস কনভেনশন হলে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সিলেট জেলা সমাজসেবা কার্যালয়ের উপ পরিচালক নিবাস রঞ্জন দাশ।
সিলেট ইলেকট্রিক্যাল মার্চেন্ট এসোসিয়েশনের প্রথম অধিবেশনে সভাপতিত্ব করেন মোঃ নাসির উদ্দিন। মোঃ আবুল কালামের সঞ্চালনায় নতুন কমিটিকে বরণ করা হয় এবং ১২ জন কৃতি ছাত্র ছাত্রীকে এককালীন বৃত্তি এবং একজন দুস্থ প্রতিবন্ধীকে ১০ হাজার টাকা অনুদান প্রদান করা হয়।
দ্বিতীয় অধিবেশন নব নির্বচিত সভাপতি সিরাজুল ইসলামের সভাপতিত্বে ও আব্দুল আহাদের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়। সভায় বক্তব্য রাখেন নব নির্বাচিত সিনিয়র সহ-সভাপতি আব্দুল হামিদ, সহ-সভাপতি আব্দুল কাদির খসরু, সাধারণ সম্পাদক ইউসুফ মিয়া, সহ-সাধারণ সম্পাদক আব্দুল আহাদ, কোষাধ্যক্ষ অভিজিৎ দাশ দেবু, দপ্তর সম্পাদক আব্দুস সামাদ, সাংগঠনিক সম্পাদক শাহজাহান সাজন, প্রচার সম্পাদক সাইদুর রহমান আলী, সাংস্কৃতিক সম্পাদক মো. আফজান হোসেন, ধর্ম ও সমাজকল্যাণ সম্পাদক মঈন উদ্দিন চৌধুরী, কার্যকরী সদস্য মো. সাইদুল ইসলাম, মো. জামির হোসেন জামিন, আব্দুল মুহিত আরিফ, মাছুদ আলম মাসুক, মইন উদ্দিন, মো. ইমাদ উদ্দিন। শুরুতে কোরআন তেলাওয়াত করেন আব্দুর রফিক রফিক। বিজ্ঞপ্তি