হাটখোলায় গৃহবধূকে গণধর্ষণের অভিযোগে আটক ৩

39
হাটখোলায় ধর্ষণের ঘটনায় আটক তিন জন।

স্টাফ রিপোর্টার :
শহরতলীর হাটখোলা ইউনিয়নের পিঠারগঞ্জবাজার এলাকা থেকে এক গৃহবধূকে (২৪) জোরপূর্বক তুলে নিয়ে গণধর্ষণের অভিযোগে ৩ জনকে আটক করেছে জালালাবাদ থানা পুলিশ।
গত বৃহস্পতিবার ধর্ষণের ঘটনায় স্থানীয় শেখপাড়া গ্রামের জনৈক ব্যক্তির স্ত্রী ধর্ষিতা গৃহবধু বাদী হয়ে জালালাবাদ থানায় মামলা (নং-৩) দায়ের করেন। এ মামলার দায়েরের পর পরই পুলিশ গভীর রাতে এজাহারনামীয় ৩ আসামীকে আটক করতে সক্ষম হয়। আটককৃতরা হচ্ছে- হাটখোলা ইউনিয়নের পশ্চিমপাড়ার ইসমত আলী (২৬), মন্তাজ আলী (২১) ও নেছার আহমদ (৩৬)।
মামলার এজাহারনামী অপর পলাতক আসামিরা হচ্ছে- একই এলাকার মোহাম্মদ আলী (২৯) ও আল আমিন (৩৫)। এছাড়া অজ্ঞাত আরো ৩ জন আসামি মামলায় রয়েছে।
পুলিশ জানায়, গত ২ জানুয়ারি বুধবার রাত ৮টার দিকে পিঠারগঞ্জ বাজার এলাকা থেকে ওই গৃহবধূকে জোরপূর্বক তুলে নিয়ে যায় আসামিরা। পার্শ্ববর্তী একটি হাওরে নিয়ে ওই গৃহবধূকে ধর্ষণ করে তারা। ধর্ষণকাজে সহযোগিতা করেন মোহাম্মদ আলী ও আল আমিনসহ অজ্ঞাত আরো ৩ ব্যক্তি। গত বৃহস্পতিবার এ ঘটনায় ধর্ষিতা বাদী হয়ে ৫ জনের নামোল্লেখ ও অজ্ঞাত আরো ৩ জনকে আসামি করে জালালাবাদ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেন। পরে পুলিশ অভিযান চালিয়ে এজাহারনামীয় উল্লেখিত ৩ আসামিকে আটক করে।
বিষয়টি নিশ্চিত করেছেন জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ মো. হারুন-অর-রশীদ। অপর আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানিয়েছেন তিনি।
মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া এন্ড কমিউনিটি সার্ভিস) মোঃ জেদান আল মুসা জানান, উক্ত মামলার ঘটনায় পুলিশ অভিযান পরিচালনা করে ইসমত আলী, মন্তাজ আলী ও নেছার আহমদকে গ্রেফতার করা হয়। ধৃত আসামীদেরকে জিজ্ঞাসাবাদ শেষে শুক্রবার আদালতে সোপর্দ করা হয়েছে এবং অপর পলাতক এজাহারনামীয় ২ জনসহ অজ্ঞাত ৩ আসামীকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে। তিনি জানান, মামলাটি তদন্ত করতেছেন জালালাবাদ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ আনোয়ার হোসেন।