প্রধানমন্ত্রীর নিকট কমলগঞ্জ-শ্রীমঙ্গলবাসীর প্রাণের দাবী ॥ ৬ষ্ঠ বারের মতো নির্বাচিত উপাধ্যক্ষ মো: আব্দুস শহীদ এমপিকে মন্ত্রী হিসেবে দেখতে চান

48

কমলগঞ্জ থেকে সংবাদদাতা :
জাতীয় সংসদ নির্বাচনে মৌলভীবাজার-৪ (কমলগঞ্জ-শ্রীমঙ্গল) আসনে টানা ৬ষ্ঠ বারের মতো আওয়ামীলীগ মনোনিত প্রার্থী উপাধ্যক্ষ মো: আব্দুস শহীদ এমপি বিপুল ভোটের ব্যবধানে নির্বাচিত হয়েছেন। নির্বাচনী এলাকার ব্যাপক উন্নয়নের ফলাফল স্বরূপ একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ২লক্ষ ১১ হাজার ৬১৩ ভোট পেয়ে লক্ষাধিক ভোটের ব্যবধানে ৬ষ্ঠ বারের মতো হ্যাট্রিক বিজয়ী হন সাবেক চীফ হুইফ উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি। তার নিকটতন প্রতিদ্বন্দ্বী বিএনপি প্রার্থী মুজিবুর রহমান চৌধুরী পেয়েছেন ৯৬ হাজার ২৯৫ ভোট।
শ্রীমঙ্গল ও কমলগঞ্জ এ দুটি উপজেলা নিয়ে মৌলভীবাজার- ৪ আসন গঠিত। দুই উপজেলার দলীয় নেতাকর্মী, সুধী মহল, ও সাধারণ ভোটাররা উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি কে মন্ত্রী হিসেবে দেখতে চান। বিজয়ী হবার পরদিন থেকে নেতাকর্মী, সমর্থক, বিভিন্ন ধর্ম ও বর্ণের মানুষের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদের হ্যাট্রিক বিজয়ের পর নির্বাচনী এলাকায় দলীয় লোকসহ সর্বস্তরের জনসাধারনের মুখে গুঞ্জন শুনা যাচ্ছে যে, তাকে এবার মন্ত্রী হিসেবে দেখতে চাই। এলাকাবাসী বলছেন এই আসনে পর পর ৬বার তিনি নির্বাচিত হয়েছেন। প্রধানমন্ত্রীর নিকট আমরা প্রত্যাশা করছি তিনি আব্দুস শহীদকে মন্ত্রী হিসেবে আমাদেরকে অবশ্যই উপহার দিবেন। উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. আছকির মিয়া বলেন, মৌলভীবাজার- ৪ আসনের সর্বস্তরের জনগণের প্রাণের দাবি একটি মন্ত্রী, আমরা শ্রীমঙ্গল ও কমলগঞ্জবাসী মাননীয় প্রধানমন্ত্রীর নিকট প্রত্যাশা রাখি, উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি’কে একজন মন্ত্রী হিসেবে উপহার দিবেন। এদিকে বিজয়ী সাংসদ উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি নেতাকর্মীদের অতিউৎসাহী হয়ে আনন্দ-উদ্দীপনা বিরত থাকার পরামর্শ দিয়েছেন এবং নির্বাচন পরবর্তী সহিংসতা থেকে দূরে থাকতে সকল পর্যায়ের লোকজন ও সকল রাজনৈতিক দলকে আহ্বান জানিয়েছেন।
১৯৯৬- ২০০১ পর্যন্ত জাতীয় সংসদে হুইপ, ২০০১- ২০০৬ পর্যন্ত সংসদের বিরোধী দলীয় চিফ হুইপ, ২০০৯- ২০১৪ পর্যন্ত তিনি জাতীয় সংসদের চীফ হুইপ এবং ১০ম জাতীয় সংসদে সরকারি প্রতিশ্রুতি সম্পর্কিত কমিটির সভাপতির দায়িত্ব পালন করছেন। তিনি সংসদ কমিটি, পিটিশন কমিটি ও কার্যপ্রণালী বিধি স¤পর্কিত স্থায়ী কমিটির সদস্য। মুক্তিযোদ্ধা মন্ত্রণালয়ের অধীন জাতীয় মুক্তিযোদ্ধা কাউন্সিলরও তিনি সদস্য।
উন্নয়নের রূপকার ৬ষ্ঠ বারের মতো নির্বাচিত জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ উপাধ্যক্ষ ড. মো: আব্দুস শহীদকে পূর্ণ মন্ত্রী হিসাবে প্রধানমন্ত্রীর কাছে প্রাণের দাবী কমলগঞ্জ-শ্রীমঙ্গলবাসীর।