আওয়ামীলীগের নিরঙ্কুশ বিজয়ে মুক্তিযোদ্ধা কমান্ডের সভা

25
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশের ইতিহাসের সফল প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু তনয়া শেখ হাসিনার বিজয় উপলক্ষে জেলা, উপজেলা ও মহানগর মুক্তিযোদ্ধা কমান্ডারদের সভায় বক্তব্য রাখছেন জেলা কমান্ডার সুব্রত চক্রবর্তী জুয়েল।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মুক্তিযুদ্ধের চেতনার অভিযাত্রা ও মুক্তিযুদ্ধের চেতনা সমৃদ্ধ মহাজোট প্রার্থী ও বাংলাদেশের ইতিহাসের সফল প্রধামনন্ত্রী বঙ্গবন্ধু তনয়া শেখ হাসিনার বিজয় উপলক্ষে সিলেট জেলা, উপজেলা ও মহানগর মুক্তিযোদ্ধা কমান্ডারদের এক সভা অনুষ্ঠিত হয়েছে। ৩ জানুয়ারি বৃহস্পতিবার দুপুর ১২টায় জিন্দাবাজারস্থ বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয়ে মুক্তিযোদ্ধা সংসদ সিলেট জেলা ইউনিট কমান্ডের আহ্বানে এ সভা অনুষ্ঠিত হয়।
সভায় জাতির অবিসাংবাদিত নেতা বঙ্গবন্ধুর তনয়া শেখ হাসিনা জাতীয় সংসদে ভূমিধস বিজয় অর্জনের জন্য অভিনন্দন জানানো হয় এবং একই সাথে মুক্তিযুদ্ধের চেতনার প্রতিষ্ঠা ও রাজাকারমুক্ত জাতীয় সংসদ নির্বাচনের জন্য দেশবাসীকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানানো হয়।
জেলা কমান্ডার সুব্রত চক্রবর্তী জুয়েলের সভাপতিত্বে ও সন্তান কমান্ড জেলা শাখার সাধারণ সম্পাদক জবরুল হোসেনের সঞ্চালনায় প্রধান বক্তার বক্তব্য রাখেন ডেপুটি কমান্ডার আকরাম আলী।
বক্তব্য রাখেন মহানগর ইউনিট কমান্ডের ভারপ্রাপ্ত কমান্ডার আব্দুল খালিক, জেলা কমান্ডার আলী আমজদ, সুবল চন্দ্র পাল, সুবেদার আফতাব উদ্দিন, দক্ষিণ সুরমা উপজেলা কমান্ডার মো. কুটি মিয়া, বিয়ানীবাজার উপজেলা কমান্ডার আলহাজ্ব আব্দুল কাদির, গোলাপগঞ্জ উপজেলা কমান্ডার শফিকুর রহমান, সাবেক কমান্ডার আব্দুল মুতলিব, কানাইঘাট উপজেলা কমান্ডার নাজমুল হোসেন, জাফর চৌধুরী, সন্তান কমান্ড নেতা আবু তাহের, সাব্বির আহমদ, তোফায়েল আহমদ রাজু, মাছুম আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি