ড. কামাল ভোট দেবেন ভিকারুননিসায়

33

কাজিরবাজার ডেস্ক :
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ও গণফোরামের সভাপতি ড. কামাল হোসেন রাজধানীর ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজে ভোট দেবেন। বিষয়টি নিশ্চিত করেছেন গণফোরামের নির্বাহী সভাপতি সুব্রত চৌধুরী।
গতকাল সন্ধ্যায় সুব্রত চৌধুরী বলেন, ‘সকাল আটটায় ভোট গ্রহণ শুরুর পর রাজধানীর বেইলি রোডের বাসা থেকে ভিকারুননিসার ভোটকেন্দ্রের উদ্দেশে বের হবেন ড. কামাল।’
নিজের ভোটটি দিয়ে ড. কামাল এরপর আশপাশের কয়েকটি ভোটকেন্দ্র পরিদর্শন করবেন। সুব্রত জানান, ‘উনি (কামাল) অসুস্থ। তাই বেশি কেন্দ্রে যেতে পারবেন না। সকালে ভিকারুননিসায় ভোট দিয়ে দু-একটি ভোটকেন্দ্র ভিজিট করতে পারেন। পরে জাতীয় ঐক্যফ্রন্টের কার্যালয়ে সংবাদ সম্মেলন করে নির্বাচনের বিস্তারিত তুলে ধরা হবে।’
দীর্ঘদিন ধরে দেশের রাজনীতিতে আলোচনার বাইরে থাকা ড. কামাল বিএনপির সঙ্গে জাতীয় ঐক্যফ্রন্ট গঠন করে নির্বাচনী জোটের আলোচনার কেন্দ্রে আসেন। তার নেতৃত্বে পরিচালিত হয় ঐক্যফ্রন্টের নির্বাচনী কার্যক্রম।
ঐক্যফ্রন্টের শরিক দলগুলো বিএনপির নির্বাচনী প্রতীক ধানের শীষ নিয়ে ভোটে প্রতিদ্বন্দ্বিতা করছে। তবে অলি আহমদের লিবারেল পার্টি ও ড. কামালের গণফোরামের অধিকাংশ প্রার্থী ধানের শীষ নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করলেও দু-একটি আসনে নিজেদের প্রতীকে প্রার্থী রেখেছে। লিবালের পার্টির প্রতীক ছাতা এবং গণফোরামের উদীয়মান সূর্য।