শফি আহমদ চৌধুরীর বিবৃতি ॥ নির্বিঘেœ ভোট কেন্দ্রে যান, গণতান্ত্রিক অধিকার প্রতিষ্ঠা করুন

57

জাতীয় সংসদের সিলেট-৩ (দক্ষিণ সুরমা-ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জ) আসনে জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত সংসদ পদপ্রার্থী সাবেক এমপি আলহাজ্ব শফি আহমদ চৌধুরী এক বিবৃতিতে আজ ৩০ ডিসেম্বর রোববার অনুষ্ঠিতব্য জাতীয় সংসদ নির্বাচনে ভোটারদের নির্বিঘেœ ভোট কেন্দ্রে যেতে তার নির্বাচনী এলাকার জনসাধারণের প্রতি আহ্বান জানিয়েছেন।
বিবৃতিতে তিনি বলেন, সুষ্ঠু, অবাধ ও নিরপক্ষে নির্বাচন অনুষ্ঠানে নির্বাচনী কাজে নিয়োজিত কর্মকর্তা, আইনশৃঙ্খলা বাহিনী সদস্য সবার সহযোগিতা একান্ত প্রয়োজন। তিনি দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জে ১৪৮টি ভোট কেন্দ্রের প্রিসাইডিং অফিসার, সহকারি প্রিসাইডিং অফিসার, পোলিং অফিসার এবং সংশ্লিষ্ট কেন্দ্র সমূহে দায়িত্বপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা কর্মচারীদের নিরপেক্ষ দায়িত্ব পালনে আহ্বান জানিয়ে বলেন, একটি গণতান্ত্রিক দেশে আপনাদের নিরপেক্ষ ভূমিকা অবাধ সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠানে সহায়ক ভূমিকা রাখবে।
এদিকে আলহাজ্ব শফি আহমদ চৌধুরী ২৯ ডিসেম্বর শনিবার তার নিজ বাড়ি দাউদপুরে নির্বাচনী এজেন্ট এবং দলীয় নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়ে বলেন, ভোর থেকে নির্বাচন ফলাফল প্রদান পর্যন্ত ভোট কেন্দ্রে উপস্থিত থাকা সময়ের দাবি। তিনি এ ব্যাপারে সবাইকে সজাগ থাকার আহ্বান জানান। বিজ্ঞপ্তি