মুসল্লীদের সাথে শুভেচ্ছা বিনিময়কালে খন্দকার মুক্তাদির ॥ জনতার ভালোবাসার কাছে সকল ষড়যন্ত্র পরাজিত হবে-ইনশাআল্লাহ

37
নগরীর বন্দরবাজার কেন্দ্রীয় জামে মসজিদে জুম্মার নামাজ আদায় শেষে মুসল্লীদের সাথে শুভেচ্ছা বিনিময় করছেন সিলেট-১ আসনে বিএনপি মনোনীত প্রার্থী খন্দকার আব্দুল মুক্তাদির।

সিলেট-১ আসনে বিএনপি ও জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত ধানের শীষ প্রতীকের প্রার্থী, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির বলেছেন, সিলেটের পবিত্র মাটিতে আল্লাহর ওলিরা শুয়ে আছেন। এই মাটির সাথে রয়েছে আরবের পবিত্র মাটির সাদৃশ্য। কোন অপশক্তি পবিত্র এই মাটিকে অপবিত্র করার চেষ্টা করলে আল্লাহ পাক তা বরদাশত করবেনা। ৩০ ডিসেম্বরের নির্বাচনে কারচুপি-জালিয়াতির মাধ্যমে পবিত্র এই মাটিকে অপবিত্র করার চেষ্টা, পবিত্র এই মাটির মানুষের সুনাম ক্ষুণেœর অপচেষ্টা সফল হবে না। সিলেটের জনতা জেগে আছেন। জনতা তাদের পবিত্র আমানত ভোট প্রয়োগ করবেন। জনতার ভালোবাসায় বিজয়ী হবে ধানের শীষ। জনতার ভালোবাসার কাছে সকল ষড়যন্ত্র পরাজিত হবে, ইনশাআল্লাহ।
তিনি শুক্রবার নগরীর বন্দরবাজার কেন্দ্রীয় জামে মসজিদে জুম্মার নামাজ শেষে মুসল্লীদের সাথে শুভেচ্ছা বিনিময় শেষে সেখানে উপস্থিত গণমাধ্যম কর্মীদের সাথে আলাপকালে এসব কথা বলেন।
খন্দকার মুক্তাদির বলেন, স্বৈরশাসকের আমলেও সিলেটবাসী নির্বাচন দেখেছেন। পাকিস্তান আমলেও নিয়ন্ত্রিত নির্বাচনের সাক্ষী সিলেটের মানুষ। কিন্তু, এবারের নির্বাচনে আওয়ামী লীগ পুলিশ প্রশাসনকে ব্যবহার করে সিলেটে যে নির্যাতন জুলুম চালিয়েছে- তা অতীতের সকল রেকর্ড ছাড়িয়ে গেছে। তিনি বলেন, গত এক মাসের প্রচারাভিযানে আমাকে সমাবেশ করতে দেয়া হয়নি। যেখানেই আমি কমিটি করতে গেছি, সেখানেই আমার সমর্থকদের গ্রেফতার করা হয়েছে। আমার নির্বাচনী এজেন্টদের জেলে পাঠানো হয়েছে। বুধবার রাতে আমার সর্বশেষ গণসংযোগ থেকে আমার অর্ধ শত কর্মীকে আটক করা হয়েছে। রাস্তায় ফেলে পিটিয়ে তাদের রক্তান্ত করা হয়েছে। সিলেটের মানুষ ধানের শীষে ভোট প্রদানের মাধ্যমে এই অত্যাচারের জবাব দেবেন।
তিনি বলেন, অত্যাচারী বৃটিশ রাজের বিরুদ্ধে সিলেট থেকেই সম্মুখ সমর শুরু হয়েছিল। ভাষার দাবীতে সিলেট থেকেই আন্দোলনের সূচনা হয়েছিল অত্যাচারী পাকিস্তানীদের বিরুদ্ধে। সিলেটবাসীই সামনের কাতারে থেকে মহান মুক্তিযুদ্ধে নেতৃত্ব দিয়েছিলেন। ইনশাআল্লাহ, সিলেট থেকেই অত্যাচারী শেখ হাসিনার পরাজয় শুরু হবে।
জুম্মার নামাজ শেষে বন্দরবাজার মহাজনপট্টি রোডে গণমাধ্যম কর্মীদের সাথে আলাপকালে খন্দকার আব্দুল মুক্তাদির ছাড়াও উপস্থিত ছিলেন সিলেট মহানগর ২৩ দলীয় জোটের সমন্বয়ক ও সিলেট মহানগর জামায়াতের নায়েবে আমীর হাফিজ আব্দুল হাই হারুণ, সিলেট মহানগর বিএনপির উপদেষ্টা আব্দুস সালাম বাচ্চু, সিলেট মহানগর জামায়াতের সহকারী সেক্রেটারী শাহজাহান আলী, বিএনপি নেতা আনোয়ার হোসেন, ছাত্রদল নেতা ইফতেখার আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি