একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির সভায় বক্তারা ॥ মুক্তিযুদ্ধের স্বপক্ষের প্রার্থীকে ভোট দিন

36
একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির উদ্যোগে নগরীতে গণমিছিল ও গণজমায়েত।

একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির উদ্যোগে নগরীতে গণ মছিল ও গণজমায়েত অনুষ্ঠিত হয়েছে। ২৭ ডিসেম্বর বৃহস্পতিবার বিকেল ৩টায় মুক্তিযোদ্ধা সংসদ জিন্দাবাজার থেকে রাজপথ ঘুরে সিটি কর্পোরেশন পয়েন্টে গিয়ে শেষ হয়। পরে সিটি পয়েন্টে এক সংক্ষিপ্ত সভা অনুষ্ঠিত হয়।
ঘাতক দালাল নির্মূল কমিটি সিলেটের আহ্বায়ক সুব্রত চক্রবর্তী জুয়েলের সভাপতিত্বে ও জেলা সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক জবরুল হোসেনের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, ঘাতক দালাল নির্মূল কমিটির কেন্দ্রীয় মহাসচিব কাজী মুকুল।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় সম্পাদক মন্ডলীর সদস্য অধ্যাপক ডা. মামুন আল মাহতাব, কেন্দ্রীয় নেতা আনছার আহমদ উল্লাহ, যুক্তরাজ্য নেতা ও সাংবাদিক আনাস পাশা, কেন্দ্রীয় নেতা হেলাল উদ্দিন, সাবেক সাংসদ সৈয়দা সেবুন্নেছা হক, সিটি কাউন্সিলর ও যুবনেত্রী মিসেস নাজনীন আক্তার কনা, সিটি কাউন্সিলর ও যুবনেত্রী এডভোকেট সালমা সুলতানা, ঘাতক দাদাল নির্মূল কমিটির সদস্য মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, মুক্তিযোদ্ধা চিত্তরঞ্জন দেব, মুক্তিযোদ্ধা মো. কুটি মিয়া, মুক্তিযোদ্ধা দীপঙ্কর চক্রবর্তী, নাথুরাম বণিক, যুব কমান্ড নেতা জিল্লুর রহমান, মনোজ কাপলী মিন্টু, প্রদীপ চৌধুরী, নিখিল পাল, জামাল উদ্দিন, আবু তাহের, শাহেদ খান, আব্দুল হক, শ্রীমতি কলি সেন, সুবর্ণা আক্তার সেবা প্রমুখ।
সভায় বক্তারা বলেন, মুক্তিযুদ্ধের স্বপক্ষের প্রার্থীকে ভোট দিন। ৭১’র গণহত্যাকারী, যুদ্ধাপরাধী, সাম্প্রদায়িক, আগুনসন্ত্রাসী এবং তাদের সহযোগীদের ভোট না দেওয়ার আহ্বান জানিয়েছেন। বিজ্ঞপ্তি