নির্বাচনী শেষ জনসভায় মুহিব ॥ উন্নয়নের নামে লুটপাট বন্ধ করতে ডাব মার্কায় ভোট দিন

110
বিশ্বনাথে গণমিছিল শেষে নির্বাচনী শেষ জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখছেন ডাব প্রতীকের স্বতন্ত্র সংসদ সদস্য প্রার্থী মুহিবুর রহমান।

বিশ্বনাথ থেকে সংবাদদাতা :
সর্বস্তরের জনসাধারণকে নিয়ে গণমিছিল ও জনসভা করেছেন আওয়ামী লীগ নেতা সিলেট-২ আসনের ডাব প্রতীকের স্বতন্ত্র প্রার্থী সাবেক উপজেলা চেয়ারম্যান মুহিবুর রহমান। গতকাল বৃহস্পতিবার বিকেলে বিশ্বনাথ-রামপাশা রোডস্থ তার নির্বাচনী কার্যালয়ের সামন থেকে প্রথমে গণমিছিল বের করা হয়। লোকে লোকারণ্য হয়ে পড়া গণমিছিলটি উপজেলা সদরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় তার নির্বাচনী কার্যালয়ের সভাস্থলে গিয়ে শেষ হয়। গণমিছিল শেষে সেখানে নির্বচানী শেষ জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন মুহিবুর রহমান।
এ সময় ডাব প্রতিকে ভোট চেয়ে মুহিবুর রহমান বলেন, নির্বাচিত এমপির কাছে জনগণ উন্নয়ন চান, কিন্তু সরকার আর জনগণের টাকা আত্মসাৎ করে নয়। জনগণ তাকে ভোট দেয়নি অথচ, ২০১৪ সালের ৫ জানুয়ারি ইয়াহইয়া চৌধুরী এমপি নির্বাচিত হয়ে গেলেন। জনগণ ভোট দেয়নি বিধায় জনগণের প্রতি তার দায়বদ্ধতাও বিগত ৫ বছর ছিল না। মহাজোটের নাম ভাঙ্গিয়ে বিশ্বনাথ আর ওসমানীনগরে এমপি ইয়াহইয়া ও তার ভাই লুটপাট করেছেন।
এখানেই শেষ নয়, গতবারের মতো এবারও বিনা ভোটে এমপি হতে তিনি নানাভাবে ষড়যন্ত্র করেছেন। এই আসনের নৌকা ডুবিয়েছেন, নির্বাচনী মাঠ থেকে ধানের শীষের প্রার্থীকে সরিয়েছেন, স্বতন্ত্র প্রার্থীদেরকেও সরানোর চেষ্টা করে ব্যর্থ হয়েছেন। কাজেই যারা উন্নয়নে বদলে লুটপাটের দোকান খোলে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকেও সমালোচিত করে সেইসকল দুর্নীতিবাজদের প্রত্যাখান করতে চায় বিশ্বনাথবাসী।
প্রবীণ মুরব্বি হাজী আব্দুল আলীর সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম-সম্পাদক এএইচএম ফিরোজ আলীর উপস্থাপনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন এডভোকেট সজল দাস এবং নির্বাচনী ইশতেহার পাঠ করেন যুবলীগ নেতা আক্তার হোসেন। বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ নেতা শেখ শহীদুল ইসলাম, লামাকাজি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী রইছ আলী, যুক্তরাজ্য প্রবাসী মিজানুর রহমান সেলিম, সমাজসেবক শফিকুল ইসলাম, জেলা যুবলীগ নেতা সিতার মিয়া, উপজেলা যুবলীগ নেতা শাহ আলম খোকন। শুরুতে কোরআন তেলাওয়াত করেন হাফিজ তোফায়েল আহমদ।