মিজানুর রহমান চৌধুরীর সংবাদ সম্মেলন ॥ ছাতক থানার ওসির প্রত্যাহার দাবি

32

বড় ভাইসহ বিএনপির নেতাকর্মীদের গণহারে গ্রেফতার করে নির্বাচনী পরিবেশ অশান্ত করায় ছাতক থানার ওসি আতিকুর রহমানের প্রত্যাহার দাবি করেছেন বিএনপি ও ২০ দলীয় জোট এবং জাতীয় ঐক্যফ্রন্টের সুনামগঞ্জ-৫ (ছাতক-দোয়ারাবাজার) আসনের সংসদ সদস্য পদপ্রার্থী মিজানুর রহমান চৌধুরী।
বৃহস্পতিবার সন্ধ্যায় ছাতক পৌর এলাকার প্রধান নির্বাচনী কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ দাবি জানান। সংবাদ সম্মেলনে মিজানুর রহমান চৌধুরী বলেন, বিএনপির কোনো নেতাকর্মী রাস্তায় বের হতে পারছে না। সকালে প্রধান নির্বাচনী কার্যালয়ে আসা কেন্দ্রের নিয়োগকৃত প্রায় ২০ জন এজেন্ট ও শতাধিক নেতাকর্মীকে কোনো মামলা ছাড়াই গ্রেফতার করেছে পুলিশ। আমার বড় ভাই কুতুবুর রহমান চৌধুরী সিলেটের একজন বিশিষ্ট ব্যবসায়ী, তাঁকেও আমার বাসার সামনে থেকে গ্রেফতার করেছে পুলিশ।
সংবাদ সম্মেলনে মিজানুর রহমান চৌধুরী জানান, ছাতক থানার ওসি সব রকমের সীমা লঙ্ঘন করেছেন। তাই তাঁর বিরুদ্ধে নির্বাচন কমিশনে আজ শুক্রবার লিখিতভাবে অভিযোগ করবেন।
সংব্দা সম্মেলনে ছাতক ও দোয়রাবাজার উপজেলার বিএনপি, সহযোগী সংগঠন, জাতীয় ঐক্যফ্রন্ট ও ২০ দলীয় জোটের নেতারাসহ ছাতক ও দোয়রা ইউনিয়ন পর্যায়ের বিশিষ্টজনেরা উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি