নৌকার সমর্থনে স্বেচ্ছাসেবক লীগের মিছিল ও পথসভা

34
সিলেট-১ আসনে নৌকার সমর্থনে স্বেচ্ছাসেবকলীগের মিছিল বের করে।

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নৌকা মার্কার সমর্থনে সিলেট জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়েছে। মিছিলটি বুধবার বিকাল ৫টায় ঐতিহাসিক রেজিস্ট্রারী মাঠ থেকে শুরু হয়ে নগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে সিলেট-১ আসনের আওয়ামী লীগ মনোনিত প্রার্থী ড. এ কে মোমেনের নির্বাচনী কার্যালয়ে গিয়ে শেষ হয়।
মিছিল পূর্ববর্তী পথসভায় জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আফসার আজিজের সভাপতিত্বে ও মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক দেবাংশু দাশ মিঠুর পরিচালনায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সদস্য আবু তাহের, এডভোকেট ফখরুল ইসলাম ও আব্দুল ওয়াহাব জুয়ারদার।
মিছিল ও পথসভায় উপস্থিত ছিলেন- জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি পিযুষ কান্তি দে, মুজিবুর রহমান মালদার, আহবাবুর রহমান শিশু, এনায়েতুল বারী মুর্শেদ, আব্দুল জলিল লিটন, বদরুল ইসলাম বদরু, সুপ্রিয় চৌধুরী, ডা. রকিবুল হাসান জুয়েল, যুগ্ম সাধারণ সম্পাদক বদরুল হোসেন খান কামরান, সাংগঠনিক সম্পাদক ওয়ালিউল্ল্যা বদরুল, সম্পাদক মন্ডলীর সদস্য কামরুল আই রাসেল, মো. ইফতেখার হোসেন মনি, শাহনুর আলম, ওমর ফারুক ফরহাদ, আকবর হোসেন লাভলু, টিপু দত্ত পুরকায়স্থ, রুবেল আহমদ, পারভেজ আহমদ, ফয়ছল আহমদ তালুকদার, জয় দেব, রুহিন আহমদ, শাহজাহান আজিজ, সমসের আলী সম্ভু, ফয়ছল আহমদ ফাহাদ। বিজ্ঞপ্তি