ভোটের আগেই আওয়ামী লীগের নৈতিক পরাজয় ঘটেছে – খন্দকার মুক্তাদির

31
ষড়যন্ত্রমূলক গায়েবী মামলায় হাজিরা শেষে আদালত প্রাঙ্গণ থেকেই গণসংযোগ কর্মসূচির সূচনা করছেন সিলেট-১ আসনে বিএনপি মনোনীত প্রার্থী খন্দকার আব্দুল মুক্তাদির।
নগরীর নাইওরপুল এলাকায় ধানের শীষের সমর্থনে গণসংযোগ করছেন সিলেট-১ আসনে বিএনপি ও জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত প্রার্থী খন্দকার আব্দুল মুক্তাদির এর পতœী জাকিয়া ইয়াসমিন।

সিলেট-১ (সিলেট সিটি ও সদর উপজেলা) আসনে বিএনপি ও জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির বলেছেন, আওয়ামী ফ্যাসিবাদী সরকার আমাদের নিশ্চিত বিজয় ছিনিয়ে নিতে নানামুখী ষড়যন্ত্র করছে। তারা জনরায়কে ভয় পায় বলেই আমাদের নেতাকর্মীদের গণগ্রেফতার এবং বাসা-বাড়ীতে তল্লাশীর নামে পুলিশী হয়রানী চালাচ্ছে। কিন্তু, তাদের সকল ষড়যন্ত্র উপেক্ষা করে ধানের শীষের পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে। এ গণজোয়ার দেখে তারা মানসিক পরাজয় বরণ করেছে। সিলেটের আওয়ামী লীগ এখন দিশেহারা। তারা রাজনৈতিকভাবে বিএনপিকে মোকাবেলায় ব্যর্থ হয়ে গায়েবী মামলা ও গণগ্রেফতারের পথ বেছে নিয়েছে। এতেও ধানের শীষের জোয়ার ঠেকাতে ব্যর্থ হয়ে শেষ ষড়যন্ত্রের অংশ হিসেবে হতাশ সিলেট আওয়ামী লীগ আমার প্রার্থীতা বাতিলের জন্য হাইকোর্ট রিট করেছিল। কিন্তু সেখানেও তারা পরাজিত হয়েছে।
‘ভোটের আগেই আওয়ামী লীগের নৈতিক পরাজয় হয়েছে’ উল্লেখ করে খন্দকার মুক্তাদির বলেন, সকল ভয়ভীতি জয় করে ৩০ ডিসেম্বর দলে দলে কেন্দ্রে গিয়ে ধানের শীষে ভোট প্রদান করতে হবে। ইনশাআল্লাহ, বিজয় নিয়েই আমরা ঘরে ফিরবো।
তিনি বুধবার বিকেলে ধানের শীষের সমর্থনে সদর উপজেলার সোনাতলা বাজারে অনুষ্ঠিত পথসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। এছাড়া, বুধবার সকালে আদালত প্রাঙ্গণে গণসংযোগ ও মদন মোহন বিশ্ববিদ্যালয় কলেজের শিক্ষক-কর্মচারীদের সাথে মতবিনিময় করেন তিনি।
সোনাতলা বাজারে নির্বাচনী সমাবেশ : প্রবীণ বিএনপি নেতা তমজিদ আলীর সভাপতিত্বে এবং বিএনপি নেতা সিদ্দিকুর রহমান রুহেল ও জয়নাল আবেদীনের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত এই সমাবেশে বক্তব্য রাখেন জেলা বিএনপির সহ-সভাপতি আলহাজ¦ মকন মিয়া চেয়ারম্যান, মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক মিফতাহ সিদ্দিকী, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল আজিজ, বিএনপি নেতা মঞ্জুর হেসেন মজনু, চৌধুরী মোহাম্মদ সুহেল, সালেহ আহমদ খান, সুহেল আহমদ, ব্যবসায়ী আব্দুর রহমান রিপন, আবু সাঈদ মোহাম্মদ তায়েফ, জেলা ছাত্রদলের সভাপতি আলতাফ হোসেন সুমন, বিএনপি নেতা হাজী ইন্তাজ মিয়া, ফরিদ আহমদ, যুবদল নেতা রাসেল আহমদ, রাহেল আহমদ, আনিসুর রহমান, ছাত্রদল নেতা জামিল আহমদ, মহসিন তালুকদার, মিজানুর রহমান রুমন, হাসান আহমদ আজাদ ও আকাদ আহমদ দিনার প্রমুখ।
আদালত প্রাঙ্গণে গণসংযোগ : বুধবার সকালে একটি মামলায় নিয়মিত হাজিরা শেষে আদালত প্রাঙ্গণে গণসংযোগ করেন খন্দকার আব্দুল মুক্তাদির।
এ সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম ও সাধারণ সম্পাদক আলী আহমদ, জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক বদরুদ্দোজা বদর, জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম সিলেটের সভাপতি এডভোকেট এটিএম ফয়েজ ও সাধারণ সম্পাদক এডভোকেট আতিকুর রহমান সাবু, জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট হাসান আহমদ পাটোয়ারী রিপন, জেলা ছাত্রদলের সাবেক সভাপতি এডভোকেট সাঈদ আহমদ, বিএনপি নেতা এডভোকেট মুমিনুল ইসলাম মুমিন ও এডভোকেট আব্দুল্লাহ আল মাহমুদ হিরা প্রমুখ। বিজ্ঞপ্তি