মিজান চৌধুরীর প্রচারণায় বদারুজ্জামান সেলিম ॥ ভোটকন্দ্র পাহারা দিয়ে জয় নিশ্চিত করে বাড়ি ফেরার আহবান

212

সুনামগঞ্জ-৫ (ছাতক-দোয়ারাবাজার) আসনে বিএনপি ও ২০ দলীয় জোট এবং জাতীয় ঐক্যফ্রন্টের সংসদ সদস্য পদপ্রার্থী মিজানুর রহমান চৌধুরীর নির্বাচনী প্রচারণায় নেমেছেন সিলেট মহানগর বিএনপির সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম।
সোমবার নির্বাচনী এলাকার বিভিন্ন মতবিনিময় সভা ও পথসভায় অংশ নেন তিনি।
পথসভায় বক্তব্যে বদরুজ্জামান সেলিম বলেন, আওয়ামীলীগ সরকারের মনে ভয় ঢুকে গেছে। তারা এখন হামলা মামলা করে বিএনপিকে নির্বাচন থেকে দূরে সরাতে চাইছে। তারা বুঝতে পারছে ৩০ তারিখ তাদের পরাজয় নিশ্চিত। অনেকেই বলছেন ৩০ তারিখ থেকে ১ তারিখ পর্যন্ত বিমানের টিকিট সব বুকিং হয়ে গেছে, বাংলাদেশের জনগণের ভয়ে তারা পালানোর ব্যবস্থা করে রেখেছে। সবাইকে ৩০ তারিখ ভোট দেবার পর ভোটকন্দ্র পাহারা দিয়ে জয় নিশ্চিত করে বাড়ি ফেরার আহবান জানান তিনি।
নির্বাচনী এলাকার ছাতক উপজেলার ছৈলা আফজালাবাদ উপনিয়নের রামপুর, শিবনগর, রাধানগর, নোয়াগাও, সোনালী বাংলাবাজার, গোপাল নগর, লাকেশ্বর বাজার, কালারুকা ইউনিয়নের তাজপুর পয়েন্ট ও গবিন্দগঞ্জ সৈদেরগাও ইউনিয়নেরর পীরপুর বাজার এলাকায় মতবিনিময় ও পথসভা অনুষ্ঠিত হয়।
এ সময় উপস্থিত ছিলেন, ছাতক উপজেলা বিএনপির আহবায়ক ফারুক আহমদ, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক নিজাম উদ্দিন, উপজেলা জামাতের সাবেক আমীর মাও. জালাল উদ্দিন, চেয়ারম্যান শাহ আব্দুল গণি সহ সকল পর্যায়ের নেতাকর্মীরা।
পথসভায় বক্তব্যে বিএনপির প্রার্থী মিজানুর রহমান চৌধুরী বক্তব্যে বলেন, দেশের মানুষ কঠিন সময় পাড় করছে। বাংলাদেশকে কারাগারে পরিনিত করা হয়েছে। এই নির্বাচনের মাধ্যমে মানুষ কারাগার থেকে মুক্ত হতে চায়। ৩০ তারিখ ভোটবিপ্লবে দেশের হারানো গণতন্ত্র মুক্ত করবো ইনশাআল্লাহ। বিজ্ঞপ্তি