বিশ্বনাথ-ওসমানীনগরে কারিগরি কলেজ করবেন স্বতন্ত্র প্রার্থী এনাম সরদার

44

বিশ্বনাথ থেকে সংবাদদাতা :
বিশ্বনাথ উপজেলায় কর্মরত সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেছেন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-২ আসনের সিংহ প্রতীকের স্বতন্ত্র প্রার্থী আওয়ামী লীগ নেতা ডক্টর এনামুল হক সরদার। গতকাল সোমবার দুপুরে বিশ্বনাথ উপজেলা সদরের একটি হোটেলে বিশ্বনাথের যুবলীগ নেতাদের নিয়ে তিনি এ মতবিনিময় সভা করেন।
বক্তব্যে ডক্টর এনাম বলেন, মহাজোটের লাঙ্গল প্রতীকের প্রার্থী বর্তমান এমপি ইয়াহইয়া চৌধুরী তার প্রার্থীতা আটকানোসহ তাকে নির্বাচন থেকে সরানোর নানা ফন্দি ফিকির করেছেন। অবশেষে উচ্চ আদালতে আপিল করে তিনি তার প্রার্থীতা বহাল রেখেছেন। যে কারণে নিবাচনী মাঠে প্রচারণায় নামতে তার দেরি হয়েছে।
নিজের সিংহ প্রতীকে ভোট চেয়ে ডক্টর এনাম বলেন, তিনি ইমরান আহমদ সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ তার সহধর্মীনি সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক। নির্বাচিত হলে শিক্ষিত যুবকদের বেকারত্ব দূর করতে প্রথমেই তিনি বিশ্বনাথ ও ওসমানীনগরে একটি করে কারিগরি কলেজ প্রতিষ্ঠা করবেন। এরপর দুই উপজেলার সমস্যাগুলো চিহ্নিত করে সমাধানের চেষ্টা করবেন।
মতবিনিময় সভায় তার সঙ্গে ছিলেন, যুক্তরাজ্য প্রবাসী শাহ আলফাজুর রহমান, সিংহ মার্কার নির্বাচন পরিচালনা কমিটি বিশ্বনাথের আহবায়ক উপজেলা যুবলীগের সদস্য এডভোকেট সায়াদ মিয়া, সদস্য সচিব ও যুবলীগ নেতা এমদাদ হোসেন নাইম ও নির্বাচন পরিচালনা কমিটির দপ্তর সম্পাদক যুবলীগ নেতা জাবেদ আহমদ।