দুঃশাসন ও লুটপাটের বিপরীতে সুস্থ ধারার রাজনীতি প্রতিষ্ঠা করতে চাই -প্রণব জ্যোতি পাল

28

সিলেট -১আসনে বাসদ মনোনীত প্রার্থী প্রণব জ্যোতি পাল দুপুর থেকে বিভিন্ন পথসভায় বলেন, ৪৭ বছরের দুঃশাসন ও লুটপাটের রাজনীতির ফলে সাধারন মানুষ দিশেহারা, তাই এই রাজনীতির বিপরীতে সুস্থ ধারার বাম গণতান্ত্রিক শক্তি নির্মাণ করা সময়ের দাবি। আমরা মানুষের মৌলিক গণতান্ত্রিক অধিকার প্রতিষ্ঠায় এবং বাম বিকল্প শক্তি গড়ে তোলার আন্দোলন করে যাচ্ছি। তাই আগামী ৩০ তারিখে মই মার্কায় ভোট দিয়ে কৃষক-শ্রমিক-মেহনতি মানুষের নিজস্ব রাজনৈতিক শক্তি বাম বিকল্প গড়তে সকলের প্রতি আহবান জানান।
তিনি ২৩ ডিসেম্বর রবিবার সিলেট সদরের ফতেপুর, মোগলগাঁও, বলাউড়া, টুকেরবাজার, তেমুখী মইয়ারচর ও সোনাতলা বাজারে গণসংযোগ ও পথসভায় উপরোক্ত কথা বলেন।
পথসভা গুলোতে বাসদ জেলা সমন্বয়ক আবু জাফরের সভাপতিত্বে আর বক্তব্য রাখেন বাসদ জেলা সদস্য ও নির্বাচন পরিচালনা কমিটির সাধারণ সসম্পাদক জুবায়ের আহমদ চৌধুরী সুমন, বাসদ জেলা সদস্য নাজিকুল ইসলাম রানা, শ্রমিক ফ্রন্ট জেলার সদস্য রুমন বিশ্বাস, সাবেক ছাত্র নেতা খালেদ আহমদ, চা শ্রমিক ফেডারেশনের নেতা সুরন্জিত মুদি, ছাত্র ফ্রন্ট মহানগর সভাপতি পাপ্পু চন্দ, সঞ্জয় শর্মা, সাজ্জাদ হোসাইন, সন্জিত শর্মা, হাবিব রহমান, মলয় দেব প্রমুখ। বিজ্ঞপ্তি