ছাতক-দোয়ারার উন্নয়নের নামে লুটপাটের হিসাব চাইবে জনগণ -মিজানুর রহমান চৌধুরী

54

সুনামগঞ্জ-৫ (ছাতক-দোয়ারাবাজার) আসনে বিএনপি ও ২০ দলীয় জোট এবং জাতীয় ঐক্যফ্রন্টের সংসদ সদস্য পদপ্রার্থী মিজানুর রহমান চৌধুরী বলেছেন, ছাতক-দোয়ারার উন্নয়নের নামে লুটপাট হয়েছে। উন্নয়নের টাকা কার পকেটে ঢুকেছে, ৩০ ডিসেম্বরের পর জনগণ পাই পাই করে হিসাব চাইবে। বিগত দিনে ছাতক ও দোয়রাবাজারের উন্নয়ন কাজের জন্য বড় বড় বাজেট এসেছে, কিন্তু কোনো উন্নয়ন কাজ না করে বর্তমান এমপি নিজে ও তার ছত্রচ্ছায়ায় থাকা নেতাকর্মীদের উন্নয়ন করেছেন। এই উন্নয়নের নামে লুটপাটের হিসাব অবশ্যই দিতে হবে।
রবিবার নির্বাচনী এলাকার বিভিন্ন মতবিনিময় সভা ও পথসভায় বক্তব্যে তিনি এসব কথা বলেন।
ছাতক উপজেলার নোয়ারাই উপনিয়নের দক্ষিণ কুপিয়া, উত্তর কুপিয়া, খুরমা, রাজারগাও, শাহ আরফিন নগর, চরবাড়া মাদ্রাসা প্রাঙ্গন, বন্দেরগাও পাঠিভাগ বাতিরকান্দি, লক্ষিভাউর, চানপুর, নোয়ারাই বাজার এলাকায় মতবিনিময় ও পথসভা অনুষ্ঠিত হয়।
সভায় বক্তব্য রাখেন, সুনামগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি, ছাতক উপজেলা বিএনপির আহবায়ক ফারুক আহমদ, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক নিজাম উদ্দিন, ছাতক পৌর বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক জয়নাল আবেদিন মহি, উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক আবু হুরায়রা সুরত, উপজেলা বিএনপি নেতা সালেহ আহমদ, ছালিক মিয়া, জামাত নেতা আনজব আলী প্রমুখ। বিজ্ঞপ্তি