দক্ষিণ সুরমা থেকে ৪ ছিনতাইকারী আটক

22

স্টাফ রিপোর্টার :
প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাস্থল নগরীর আলীয়া মাদ্রাসার মাঠের পাশ থেকে শীর্ষ পর্যায়ের ৪ ছিনতাইকারীকে ধাওয়া করে দক্ষিণ সুরমায় আটক করা হয়েছে। গতকাল শনিবার বিকেল সাড়ে ৩ টার দিকে তাদেরকে আটক করা হয়।
আটককৃতরা হচ্ছে- বগুড়া জেলার উত্তর ছানাপাড়া গ্রামের রাজু মিয়ার পুত্র রাজন (২০), একই এলাকার মৃত ইকবাল মিয়ার পুত্র ইরাক (২৫), একই জেলার সদর নারলি গ্রামের সিরাজ মিয়ার পুত্র রবিন (২২) ও ড্রাইভার গোবিন্দগঞ্জ এলাকার আজহার আলীর পুত্র আনোয়ার (৩০)। এসময় তাদের কাছ থেকে ৪টি মোবাইল ফোন, নগদ ১৮শ টাকা উদ্ধার করা হয়। পরে তাদেরকে দক্ষিণ সুরমা ফাঁড়িতে হস্তান্তরের পর জিজ্ঞাসাবাদে তাদের ব্যবহৃত মাইক্রোবাস গাড়ীও উদ্ধার করা হয়।
জানা গেছে, শনিবার বিকালে শেখ হাসিনার সভা চলাকালে সভাস্থলের আশপাশে ছিনতাইয়ের চেষ্টা করছিল গাইবান্ধার গোবিন্দগঞ্জের শীর্ষ পর্যায়ের ৪ ছিনতাইকারী। এসময় আওয়ামী লীগ নেতা গুলজার আহমদ ও মহানগর ছাত্রলীগের কয়েকজন কর্মী এবং সাধারণ জনগণ তাদেরকে ধাওয়া করে। ধাওয়া খেয়ে ছিনতাইকারীরা দক্ষিণ সুরমায় এসে তাদের ব্যবহৃত ঢাকা মেট্রো-চ-১৯-৫১৩০ নম্বর যুক্ত হাইয়েস মাইক্রোবাসে করে পালিয়ে যাওয়ার সময় তাদেরকে আটক করে দক্ষিণ সুরমা পুলিশ ফাঁড়িতে নিয়ে গেলে জিজ্ঞাসাবাদ করা হয়।