গণসংযোগ ও পথসভায় খন্দকার মুক্তাদির ॥ আলেম সমাজ ও দ্বীনি শিক্ষা ব্যবস্থার মূল্যায়ন করবে ঐক্যফ্রন্ট সরকার

20
জুম্মার নামাজের পর সোবহানীঘাট এলাকায় গণসংযোগ করছেন সিলেট-১ আসনে ধানের শীষ প্রতীকের প্রার্থী খন্দকার আব্দুল মুক্তাদির।

সিলেট-১ (সিলেট সদর ও মহানগর) আসনে বিএনপি তথা জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত প্রার্থী, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির বলেছে, বিগত আওয়ামী লীগ সরকারের আমলে দেশের আলেম ওলামারা যথাযথ মূল্যায়ন পাননি। শাপলা চত্বরে লাখ লাশ মাদ্রাসা শিক্ষার্থীর উপর বর্বর হামলার ঘটনা বিশ্বের ইতিহাসের একটি ন্যাক্কার জনক ঘটনা। এই সরকারের আমলে আলেম সমাজ যথাযথ মূল্যায়ন পাননি। ইনশাল্লাহ, বিএনপির নেতৃত্বে ভবিষ্যতে জাতীয় ঐক্যফ্রন্টের সরকার গঠিত হলে দেশের আলেম সমাজ ও দ্বীনি শিক্ষা ব্যবস্থার যথাযথ মূল্যায়ন করা হবে।
তিনি শুক্রবার জুম্মার নামাজের পর আল্লামা ফুলতলী (রঃ) প্রতিষ্ঠিত জামেয়া দারুস সুন্নাহ ইয়াকুবিয়া মাদ্রাসা গেইটে অনুষ্ঠিত এক নির্বাচনী সমাবেশে এসব কথা বলেন। খন্দকার আব্দুল মুক্তাদির জামেয়া সংলগ্ন মসজিদে জুম্মার নামাজ আদায় করেন এবং মুসল্লীদের সাথে কুশল বিনিময় করেন। পরে তিনি শাহজালাল উপশহরে সর্বস্তরের জনসাধারণের মাঝে ধানের শীষের পক্ষে প্রচারপত্র ও লিফলেট বিতরণ করেন।
এর আগে শুক্রবার সকালে নগরীর দক্ষিণ সুরমা থানাধীন সিলেট মহানগরীর ২৫ নং ওয়ার্ডের বারাখলা, কায়স্থরাইল ও মোমিনখলায় গণসংযোগ ও মতবিনিময় করেন।
বঙ্গবীর রোড থেকে শুরু করে বারখলা, কায়স্থারাইল হয়ে পশ্চিম মোমিনখলাস্থ বাইপাস রোড পর্যন্ত গণসংযোগ করেন ধানের শীষ প্রতীকের প্রার্থী খন্দকার আব্দুল মুক্তাদির।
এ সময় তার সাথে ছিলেন সিলেট মহানগর বিএনপির সহ আইন বিষয়ক সম্পাদক ও সিলেট সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র এডভোকেট রোকশানা বেগম শাহনাজ, মহানগর বিএনপির সহ সভাপতি আব্দুস সাত্তার, মহানগর উপদেষ্টা আব্দুস সালাম বাচ্চু, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ আশরাফ আলী, মহানগর বিএনপির আপ্যায়ন বিষয়ক সম্পাদক আফজল উদ্দিন, ২৫ নং ওয়ার্ড বিএনপির সহ সভাপতি মতাহির আলী মাখন, বিএনপি নেতা রেজাউল হক, ২৫ নং ওয়ার্ড বিএনপির সাংগঠনিক সম্পাদক ফয়েজ আহমদ শিপু, মহানগর বিএনপি নেতা জুয়েল আহমদ, নছিবুর রহমান বেলাল প্রমুখ। বিজ্ঞপ্তি