গণসংযোগ ও নির্বাচনী সভায় ড. মোমেন ॥ নৌকার পক্ষে গণজোয়ার তুলে শেখ হাসিনার জনসভা সফল করুন

54

শান্তি ও সমৃদ্ধির জন্য আবারও নৌকায় ভোট দেওয়ার জন্য সকলের প্রতি আহবান জানিয়ে সিলেট-১ আসলে আওয়ামী লীগ নেতৃত্বাধীন মহাজোট মনোনীত প্রার্থী, জাতিসংঘে বাংলাদেশের সাবেক স্থায়ী প্রতিনিধি ও রাষ্ট্রদূত ড. এ.কে আব্দুল মোমেন বলেছেন, বাংলাদেশ ও আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্বে এখন রোল মডেল। জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ঐতিহাসিক আলিয়া মাদ্রাসা মাঠে আয়োজিত জনসভায় যোগ দিতে বঙ্গবন্ধুকন্যা আগামী ২২ ডিসেম্বর সিলেট আসছেন। নৌকার পক্ষে গণজোয়ার তুলে শেখ হাসিনার জনসভাকে সফল করুন।
বৃহস্পতিবার সিলেট নগরী ও সদর উপজেলার বিভিন্ন এলাকায় গণসংযোগ ও নির্বাচনী সভায় ড. মোমেন সিলেটবাসীর প্রতি এ আহবান জানান।
ড. মোমেন বলেন, আওয়ামী লীগ যখন রাষ্ট্র পরিচালনায় থাকে, তখন পুরো দেশে শান্তি বিরাজ করে। কোথাও হানাহানি, বোমাবাজি, জঙ্গিবাদ, সন্ত্রাস থাকে না। দেশ শান্তি ও সমৃদ্ধির পথে এগিয়ে যায়। শান্তির সুবাসে মহান মুক্তিযুদ্ধ, স্বাধীনতা, উন্নয়ন ও অগ্রগতির প্রতীক নৌকার পাল উড়ছে উল্লেখ করে ড. মোমেন বলেন, সবার ঐক্যবদ্ধ প্রচেষ্টা ও সমর্থনে আগামী নির্বাচনে নৌকারই বিজয়ী হবে। আর নৌকা বিজয়ী হলে সমাজ তথা দেশ থেকে দুর্নীতি ও সন্ত্রাস নির্মূল করা হবে।
ড. মোমেন বলেন, মহাজোট নেত্রী শেখ হাসিনার আগমন উপলক্ষে সিলেটবাসী আনন্দ-উচ্ছ্বাসে মেতেছে। ইতোমধ্যেই শহরে-গ্রামে চারিদিকে ওঠেছে নৌকার জোয়ার। সেই জোয়ারকে গণজোয়ারে রূপ দিয়ে আগামী শনিবার সিলেট নগরীর আলীয়া মাদ্রাসা মাঠে জননেত্রী শেখ হাসিনার জনসভাকে জনসমুদ্রে রূপ দিতে হবে। দলে দলে জনসভায় যোগ দিয়ে দেশরতœ শেখ হাসিনাকে জানিতে দিতে হবে নৌকার পক্ষে সিলেটবাসী ঐক্যবদ্ধ, আগামি নির্বাচনে এ পুণ্যভূমির মানুষ সিলেটের প্রতিটি আসনে তাঁর মনোনীত প্রার্থীকে বিজয়ী করবেন ।
ড. মোমেন সকালে সিলেট নগরীর পাঠানটুলা, লাভলী রোড ও সংলগ্ন এলাকায় গণসংযোগ, দুপুরে সিলেট সদর উপজেলার কান্দিগাও ইউনিয়নের ঘোপাল পয়েন্ট এলাকায় গণসংযোগ ও স্থানীয় আনোয়ার একাডেমী মাঠে জনসভা, বিকালে সাদিপুর নলকট এলাকায় গণসংযোগ, সন্ধ্যায় সুনাতলা পয়েন্ট, জাঙ্গাইল বাজার, নগরীর জালালাবাদ এলাকায় গণসংযোগকালে স্থানীয় লোকজনের সাথে শুভেচ্ছা ও মতবিনিময় এবং পৃথক জনসভায় বক্তব্য রাখেন।
এ সময় উপস্থিত ছিলেন- বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পদক আহমদ হোসেন, এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, নির্বাহী সদস্য, সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সিটি মেয়র বদর উদ্দিন আহমদ কামরান, সিলেট জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী, জেলা আওয়ামী লীগ সহসভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান আশফাক আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক সুজাত আলী রফিক, অ্যাডভোকেট নাসির উদ্দিন খান, সিলেট সিটি কর্পোরেশনের সাবেক কাউন্সিলর জগদীশ দাস, যুক্তরাজ্য আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাজিদুর রহমান ফারুক, যুগ্ম সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী, স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সুব্রত পুরকায়স্থ, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মির্জা জামাল পাশা, সিলেট জেলা পরিষদ সদস্য মো. শাহনুর, এডভোকেট নুরে আলম সিরাজী, মহানগর যুবলীগের আহবায়ক আলম খান মুক্তি, মহানগর স্বেচ্ছাসেবকলীগ সভাপতি, কাউন্সিলর আফতাব হোসেন খান, সিলেট সিটির ৮নং ওয়ার্ড কাউন্সিলর ইলিয়াছুর রহমান ইলিয়াছ, সিলেট সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান নিজাম উদ্দিন, সাবেক চেয়ারম্যান সিরাজুল ইসলাম, আওয়ামী লীগ নেতা তপন মিত্র, আল-ইসলাহ নেতা মাওলানা আজির উদ্দিন পাশা, মহানগর আওয়ামী লীগ নেতা এম.এ হান্নান, সাইফুল ইসলাম খোকন, বদরুল ইসলাম, নজরুল ইসলাম নজু, শ্রমিকলীগ নেতা আব্দুল রহমান, নূরুল আমিন, মুক্তিযোদ্ধা আব্দুল করিম, পুলক কবির, সাইফুল আলম স্বপন, কয়েস উদ্দিন আহমদ, শামীম আহমদ, পাভেল আহমদ, সুশীল কুমার সরকার, আজম আলী, মোজাহিদ আলী, শাহাব উদ্দিন, উস্তার আলী, হাজি হানিফ আলী, ইউপি সদস্য শাহ নূর আহমদ, ফুল উদ্দিন, নিয়মত উল্লাহ, তরিকুল ইসলাম, মুয়াজ্জিন হোসেন, শহিদ আকিব অপু, শাহ জাহান কবির, আনছার আহমদ, আব্দুস সালাম, সেলিম আহমদ, কয়েছ আহমদ, কুতুব উদ্দিন প্রমুখ। বিজ্ঞপ্তি