ভোটে জঙ্গি ও আগুন সন্ত্রাসীদের প্রত্যাখ্যান করুন – লোকমান আহমদ

26

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-১ আসনে মহাজোট মনোনীত প্রার্থী ড. এ কে আব্দুল মোমেন এর সমর্থনে জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদ সিলেট জেলা ও মহানগর শাখার উদ্যোগে গতকাল বিকাল ৪টায় নগরীর আম্বরখানা পয়েন্টে পথ সভা ও নগরীর গুরুত্বপর্ণ সড়ক ও বিপণী বিতানে গণ সংযোগ করা হয়।
জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দেশ আজ নানামুখি ষড়যন্ত্র-চক্রান্তের বেড়াজালে আবদ্ধ। এ অবস্থায় ৩০ তারিখের নির্বাচনে মুক্তিযুদ্ধের পক্ষের শক্তিকে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করার মধ্যদিয়ে বাংলাদেশের রাজনীতি ও সমাজ জীবন থেকে সাম্প্রদায়িক-জঙ্গিবাদী-আগুনসন্ত্রাসীদের চিরতরে নির্মূল করে; শান্তি ও উন্নয়নের ধারা অব্যাহত রাখবে। এ লক্ষ্যে ৩০ তারিখের নির্বাচনে সিলেট-১ আসনের মহজোট মনোনীত প্রার্থী ড. এ কে আব্দুল মোমেন কে নৌকা মাকার্য় ভোট দিয়ে নির্বাচিত করুন এবং জঙ্গি ও আগুন সন্ত্রাসীদের প্রত্যাখ্যান করুন।
জাসদ কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক ও সিলেট জেলা শাখার সভাপতি জননেতা লোকমান আহমদ সভাপতির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
জাসদ সিলেট মহানগর শাখার সাধারণ সম্পাদক গিয়াস আহমদের পরিচালনায় অনুষ্ঠিত পথসভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জাসদ জেলা শাখার সাধারণ সম্পাদক কে. এ. কিবরিয়া চৌধুরী, যুগ্ম-সাধরাণ সম্পাদক আলাউদ্দিন আহমদ মুক্তা, প্রচার ও প্রকাশনা সম্পাদক সোলেমান আহমদ, জাসদ নেতা সৈয়দ আনসার আলী, আমিরুল ইসলাম চৌধুরী এহিয়া, আব্দুল হান্নান, তোবারক হোসেন, স্বপন আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি