প্রধানমন্ত্রীকে স্বাগত জানিয়ে স্বেচ্ছাসেবক লীগের মিছিল

28
প্রধানমন্ত্রীর আগমনকে স্বাগত জানিয়ে স্বেচ্ছাসেবক লীগ নগরীতে মিছিল বের করে।

বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সিলেট আগমনকে স্বাগত জানিয়ে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সিলেট জেলা ও মহানগর শাখার উদ্যোগে আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকাল ৪টায় সিলেটের ঐতিহ্যবাহী রেজিস্ট্রারী মাঠ থেকে শুরু হয়ে প্রধানমন্ত্রীর জনসভাস্থল আলীয়া মাদ্রাসা মাঠে গিয়ে শেষ হয়।
মিছিলের পূর্বে সংক্ষিপ্ত সভায় সিলেট জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আফসার আজিজের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ। মহানগর স্বেচ্ছাসেবকলীগর সাধারণ সম্পাদক দেবাংশু দাশ মিঠুর পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য ও মহানগর আওয়ামীলীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান এবং সিলেট জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী।
এতে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন স্বেচ্ছাসেবলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সুব্রত পুরকায়স্থ। এছাড়াও বক্তব্য রাখেন, যুক্তরাজ্য আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাজিদুর রহমান ফারুক, জেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক এডভোকেট রনজিত সরকার, মহানগর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আফতাব হোসেন খান, জেলা স্বেচ্ছাসেবকলীগ সাধারণ সম্পাদক জালাল উদ্দিন আহমদ কয়েছ। বিজ্ঞপ্তি