শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে বাংলাদেশ সম্মানের সাথে এগিয়ে যাচ্ছে – ড. নাসরীন আহমদ

188
কোম্পানীগঞ্জ উপজেলা পাথর উত্তোলন ও বহনকারী শ্রমিক ট্রেড ইউনিয়ন রেজি: নং- চট্ট ২২৬৩ এর অঙ্গ সংগঠনের মহিলা শাখার উদ্যোগে সিলেট-৪ আসনে সংসদ সদস্য পদপ্রার্থী ইমরান আহমদ এর সমর্থনে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখছেন তার সহধর্মিনী ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য ড. নাসরীন আহমদ।কোম্পানীগঞ্জ উপজেলা পাথর উত্তোলন ও বহনকারী শ্রমিক ট্রেড ইউনিয়ন রেজি: নং- চট্ট ২২৬৩ এর অঙ্গ সংগঠনের মহিলা শাখার উদ্যোগে সিলেট-৪ আসনে সংসদ সদস্য পদপ্রার্থী ইমরান আহমদ এর সমর্থনে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখছেন তার সহধর্মিনী ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য ড. নাসরীন আহমদ।

সংসদ সদস্য প্রার্থী ইমরান আহমদের সহধর্মীনি ঢাকা বিশ্ব বিদ্যালয়ের উপ-উপাচার্য ড. নাসরীন আহমদ বলেছেন, প্রধানমন্ত্রীর দেশরতœ জননেত্রী শেখ হাসিনা দূরদর্শী নেতৃত্বে সকল দিক থেকেই বাংলাদেশ মাথা উঁচু করে সম্মানের সাথে এগিয়ে যাচ্ছে। তিনি বলেন, বর্তমান সরকার বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলতে সর্বোচ্চ আন্তরিক প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে।
তিনি ১৭ ডিসেম্বর সোমবার কোম্পানীগঞ্জ উপজেলা পাথর উত্তোলন ও বহনকারী শ্রমিক ট্রেড ইউনিয়ন রেজিঃ নং- চট্ট ২২৬৩, এর অঙ্গ সংগঠনের মহিলা শাখার উদ্যোগে কোম্পানীগঞ্জ মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয় সম্মুখে, সিলেট-৪ আসনের সংসদ সদস্য পদ প্রার্থী ইমরান আহমদ ও নৌকা প্রতীকের সমর্থনে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
সংগঠনের মহিলা শাখার সভানেত্রী আফিয়া বেগমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রিয়াজ উদ্দিন এবং যুগ্ম সম্পাদক ফয়ছল আহমদ বাদশার যৌথ পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কোম্পানীগঞ্জ মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার আলী আমজদ, জেলা পরিষদের মহিলা সদস্য তামান্না আক্তার হেনা, কোম্পানীগঞ্জ উপজেলা পাথর উত্তোলন ও বহনকারী শ্রমিক ট্রেড ইউনিয়নের সভাপতি সিরাজুল ইসলাম। অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন মহিলা শাখার নেত্রী লাইলি বেগম, আছারুন নেছা, লায়লা বেগম প্রমুখ। বিজ্ঞপ্তি