এলাকার মানুষের জীবনমান উন্নয়নই আমার মূল কাজ – শফি চৌধুরী

22

জাতীয় সংসদের সিলেট-৩ (দক্ষিণ সুরমা-ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জ) আসনে জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী ও সাবেক এমপি আলহাজ্ব শফি আহমদ চৌধুরী বলেছেন, রাজনীতিতে আমার চাওয়া-পাওয়ার কিছুই নেই। এলাকার মানুষের জীবনমান উন্নয়নই আমার মূল কাজ। বর্তমান এমপির ১০ বছরের কাজের সমালোচনা করে তিনি বলেন, বিগত ১০ বছরে নিজের পকেট ভারি করা ছাড়া জনগণের কোন কাজ করেন নি তিনি। অথচ এখন উন্নয়নের সাফাই দিয়ে আবার জনগণের ভোট নিতে এসেছেন। শফি চৌধুরী দেশে আইনের শাসন প্রতিষ্ঠা, মানুষের জীবনমান উন্নয়ন আর গণতান্ত্রিক অধিকার নিশ্চিত করতে ৩০ ডিসেম্বর সারাদিন ধানের শীষে ভোট দিতে স্থানীয় জনসাধারণের প্রতি আহ্বান জানান।
তিনি ১৮ ডিসেম্বর মঙ্গলবার দক্ষিণ সুরমার মোগলাবাজার ইউনিয়নে এবং ফেঞ্চুগঞ্জ উপজেলার ফেঞ্চুগঞ্জ সদর ইউনিয়ন সহ বিভিন্ন এলাকায় গণসংযোগকালে এই আহ্বান জানান।
এ সময় তার সাথে ছিলেন, সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদ, দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির সেক্রেটারী শামীম আহমদ, সাবেক ইউপি চেয়ারম্যান আতাউর রহমান টুনু, জেলা বিএনপির উপদেষ্টা হাজী বাবুল মিয়া, অধ্যক্ষ জিল্লুর রহমান সুয়েব, জেলা ছাত্রদলের সাবেক সভাপতি এডভোকেট সাইদ আহমদ, বিএনপি নেতা ময়নুল ইসলাম মঞ্জুর, শামসুর রহমান শামীম, প্রভাষক জুবের আহমদ, ছাত্রদল নেতা লায়েক আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি