শাহী ঈদগাহ থেকে ২ ছিনতাইকারী গ্রেফতার, অস্ত্র উদ্ধার

181

স্টাফ রিপোর্টার :
নগরীর শাহী ঈদগাহ এলাকা থেকে পুলিশ অভিযান চালিয়ে ছিনতাইকৃত স্বর্ণের চেইন বিক্রয়ের ৭ হাজার টাকা ও একটি ছোরা উদ্ধার করেছে। এ সময় পুলিশ ছিনতাই কাজে ব্যবহৃত লাল রংয়ের পালসার মোটরসাইকেল জব্দ করে। সোমবার বিকেলে কোতোয়ালি থানা পুলিশ গ্রেফতারকৃতদের ছিনতাই মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছে।
এর আগে সোমবার বিকেল ৩টা ২৫ মিনিটে সিসিটিভির ভিডিও ফুটেজ থেকে পুলিশের একটি দল অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে।
গ্রেফতারকৃতরা হচ্ছে- নবীগঞ্জ থানার বোরহানপুর গ্রামের আব্দুর রউফের পুত্র নিজাম উদ্দিন (৩৫) এবং এছাড়াও হবিগঞ্জ জেলার নবীগঞ্জ থানার শাহাবাজপুর গ্রামের আব্দুল হকের পুত্র জিল্লুল হক (৩২)। বর্তমান তার বিমানবন্দর থানার বাদামবাগিচা এলাকার ২নং রোডের ২৬ নং বাসার বাসিন্দা।
পুলিশ জানায়, সোমবার সকাল ১০টার দিকে সিলেট মহানগর পুলিশের নগর বিশেষ শাখায় কর্মরত নারী কনস্টেবল তুলি রায় পুলিশ লাইন্স থেকে রিক্সাযোগে কর্মস্থলে আসছিলেন। কোতোয়ালী থানার হাওয়াপাড়া দিশারী/১১১ বাসার সামনে পৌঁছামাত্রই পেছন থেকে একটি লালকালো রংয়ের পালসার মোটরসাইকেল যোগে অজ্ঞাতনামা ২ জন ছিনতাইকারী তার রিক্সার গতিরোধ করে ছোরা দিয়ে ভয়ভীতি দেখিয়ে তার পড়নে থাকা ৮ আনা ওজনের স্বর্ণের চেইন (মূল্য অনুমান ২৫ হাজার টাকা) জোরপূর্বক ছিনিয়ে নেয়।