ধানের শীষের বিজয়ের মাধ্যমে স্বৈরতন্ত্রকে বিদায় করতে হবে —ফয়সল আহমদ চৌধুরী

15
গোলাপগঞ্জ উপজেলার লক্ষণাবন্দ ইউনিয়নের ক্লাব পয়েন্টে বিএনপি আয়োজিত পথসভায় প্রধান অতিথির বক্তব্য রাখছেন সিলেট-৬ আসনে বিএনপি ও জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত প্রার্থী ফয়সল আহমদ চৌধুরী।

সিলেট-৬ আসনে বিএনপি ও ঐক্যফ্রন্ট মনোনীত সংসদ সদস্য প্রার্থী ফয়সল আহমদ চৌধুরী বলেছেন, আওয়ামীলীগ সরকার গণতন্ত্রের নামে দেশের নিরীহ মানুষকে কারাগারে নিক্ষেপ করছে। ২০১৪ সালের মত আবারো একটি অবৈধ সরকার গঠনের ষড়যন্ত্র লিপ্ত। ধানের শীষের বিজয়ের মাধ্যমে দেশ থেকে স্বৈরতন্ত্রকে বিদায় করতে হবে। আর যাতে মানুষ অধিকার বঞ্চিত না হয়, সেজন্য আওয়ামী লীগ সরকারকে হঠানো বিকল্প নেই।
শনিবার (১৫ ডিসেম্বর) গোলাপগঞ্জ উপজেলার লক্ষ্মীপাশা ও লক্ষণাবন্দ ইউনিয়নের বিভিন্ন স্থানে আয়োজিত নির্বাচনী পথসভায় তিনি এসব কথা বলেন। শনিবার দিনব্যাপী কর্মসূচীর অংশ হিসেবে ফয়সল আহমদ চৌধুরী বিকাল থেকে রাত আট টা পর্যন্ত লক্ষ্মীপাশা ইউনিয়নের জাংগাল হাটা, কোনারচর, লক্ষ্মীপাশা বাজার, লক্ষ্মীপাশা বাসস্ট্যান্ড, নিমাদল এবং লক্ষণাবন্দ ইউনিয়নের লক্ষণাবন্দ মাদরাসা বাজার, ক্লাব পয়েন্ট, ফুল সাইন্দ বাজার, কমলগঞ্জ বাজার, পুরকায়স্থ বাজার এবং চৌধুরীবাজারে গণসংযোগে বক্তব্য রাখেন ফয়সল আহমদ চৌধুরী। এ সময় বাজারে সর্বস্তরের মানুষের মধ্যে তিনি ব্যাপকভাবে গণসংযোগ করেন।
লক্ষণাবন্দ ইউপি বিএনপির সভাপতি মিসবাহ উদ্দিনের সভাপতিত্বে এবং যুবদল নেতা শরফ উদ্দিনের সঞ্চালনায় বিভিন্ন স্থানে আয়োজিত পথসভায় বক্তব্য রাখেন সিলেট জেলা পরিষদের সদস্য এডভোকেট মুজিবুর রহমান, গোলাপগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি নসিরুল হক শাহিন, সাধারণ সম্পাদক জিলাল উদ্দিন, লক্ষণাবন্দ ইউপি বিএনপির সাংগঠনিক সম্পাদক শামীম আহমদ, সিলেট মহানগর বিএনপির সহ ছাত্র বিষয়ক সম্পাদক সালাহ উদ্দিন, আতিকুর রহমান মেম্বার, বিএনপি নেতা নূর উদ্দিন, দোলন মিয়া, গোলাম কিবরিয়া, জেলা যুবদল নেতা কামরুল হাসান শাহিন, যুবদল নেতা শরফ উদ্দিন, লিপন আহমদ, জেলা ছাত্রদল নেতা সুহেল আহমদ, ছাত্রদল নেতা জাকারিয়া শাহজাহান, আবুল হাসনাত আলিম, যুবদল নেতা দুলাল আহমদ। এছাড়া এসব গণসংযোগ এবং পথসভায় বিএনপি, অঙ্গ সংগঠনের সর্বস্তরের নেতৃবৃন্দ ছাড়া সাধারণ মানুষ অংশগ্রহণ করেন। বিজ্ঞপ্তি