দরিদ্র জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নে নিরলসভাবে কাজ করছে এসডিএফ – ড. মুবিন

28
সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন (এসডিএফ) এর উদ্যোগে দারিদ্র্য বিমোচন ও গ্রাম উন্নয়নের লক্ষ্যে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখছেন সাবেক সচিব ড. এ কে আব্দুল মুবিন।

সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন (এসডিএফ) এর উদ্যোগে দারিদ্র্য বিমোচন ও গ্রাম উন্নয়নের লক্ষ্যে এক মতবিনিয় সভা ১৫ ডিসেম্বর শনিবার টিকরপাড়া জামে মসজিদ সংলগ্ন মাঠে এ অনুষ্ঠিত হয়।
এসডিএফ এর চেয়ারম্যান ও সাবেক সচিব এম. আই. চৌধুরীর সভাপতিত্বে ও এসডিএফ এর সিলেট জেলা ব্যবস্থাপক সামিউল হকের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সাবেক সচিব ড. এ. কে. আব্দুল মুবিন। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, সরকারের দারিদ্র্য বিমোচন কর্মসূচীর আওতায় এদেশের গ্রামীণ জনগোষ্ঠী এখন সাবলম্বী। দেশের দরিদ্র জনগোষ্ঠীকে সাবলম্বী করতে সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন সারা দেশে তাদের কার্যক্রম অব্যাহত রেখেছে। এর ধারাবাহিকতায় সিলেটের গ্রামীণ জনগোষ্ঠীর উন্নয়নে কাজ করছে এসডিএফ। ভবিষ্যতে এই সংগঠনের কার্যক্রম আরো জোরদার করা হবে। যাতে করে দুঃখী মানুষের মুখে হাসি ফুটে উঠে। আর এই লক্ষ্যেই কাজ করছে বর্তমান সরকার। দেশে আজ খাদ্যের অভাব নেই। আমাদের খাদ্য বিদেশে রপ্তানী করা হচ্ছে। তাই এই উন্নয়নের ধারাবাহিকতাকে অব্যাহত রাখতে আগামী ৩০ ডিসেম্বর জাতীয় নির্বাচনে ভোট প্রদানের বিষয়টি আপনাদের অবশ্যই বিবেচনা করা উচিত।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন এসডিএফ এর জেনারেল বডির সদস্য ও বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংকের পরিচালক সৈয়দ এপতার হোসেন পিয়ার, এসডিএফ এর ব্যবস্থাপনা এ. জেড. এম. সাখাওয়াত হোসেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাবেক এমপি শফিকুর রহমান চৌধুরী, বক্তব্য রাখেন এসডিএফ এর ময়মনসিংহ অঞ্চলের আঞ্চলিক পরিচালক এম. আই. এম. জুলফিকার, সিলেট সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আশফাক আহমদ। বিজ্ঞপ্তি