নির্বাচনী সফরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২১ ডিসেম্বর সিলেট আসছেন ॥ হযরত শাহজালাল ও শাহ পরাণ (রহ.) মাজার জিয়ারত সহ জনসভার কর্মসূচি

52

স্টাফ রিপোর্টার :
হযরত শাহজালাল (রহ.) ও শাহপরাণ (রহ.) এর মাজার জিয়ারত করতে সিলেটে আসছেন প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা। আগামী ২১ ডিসেম্বর তিনি সিলেট আসবেন। এ তথ্য জানিয়েছেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ।
তিনি জানান, এদিন সিলেটে মাজার জিয়ারত ছাড়াও নির্বাচনী সভা করার কথা রয়েছে প্রধানমন্ত্রীর। তবে কখন কোথায় সভা হবে তা পরবর্তীতে মিটিংয়ে সিদ্ধান্ত হবে।
আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজ জানান, নির্বাচনী প্রচারণায় আগামী ২১ ডিসেম্বর সিলেট আসবেন আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ওইদিন সকাল ১১টায় বিমানযোগে সিলেট আসবেন প্রধানমন্ত্রী। এরপর হযরত শাহজালাল (রহ.) ও শাহপরান মাজার জিয়ারত করবেন তিনি। এরপর নগরীর আলিয়া মাদ্রাসা ময়দানে জনসভায় তার বক্তব্য প্রদানের পরিকল্পনা রয়েছে বলে জানান তিনি।
গত ১২ ডিসেম্বর টুঙ্গিপাড়া থেকে নিজের প্রচারণা শুরু করেন শেখ হাসিনা। টুঙ্গিপাড়ার পরই তিনি সিলেট সফরে আসছেন বলে জানা গেছে।