গণতন্ত্রকে নির্বাসন থেকে ফেরাতে ধানের শীষকে বিজয়ী করতে হবে – ডা. জাফরুল্লাহ চৌধুরী

209

জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষনেতা ও গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা পরিচালক ডা. মো. জাফরুল্লাহ চৌধুরী বলেছেন, ‘দেশ কারাগারে পরিণত হয়েছে। তা থেকে মুক্তি পেতে এবং গণতন্ত্রকে নির্বাসন থেকে ফিরিয়ে আনতে ধানের শীষকে বিজয়ী করে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে কারামুক্ত করতে হবে।
বৃহস্পতিবার সকালে গোলাপগঞ্জ উপজেলায় সিলেট-৬ আসনে ঐক্যফ্রন্ট ও বিএনপি দলীয় পদপ্রর্থী ফয়সল আহমদ চৌধুরী নির্বাচনী কার্যালয়ের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। এসময় উপস্থিত ছিলেন জাতীয় ঐক্যফ্রন্টের আরেক শীর্ষ নেতা ও জেএসডির সভাপতি মুক্তিযোদ্ধা আ স ম আব্দুর রব।
গোলাপগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি নসিরুল হক শাহিনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক জিলাল উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন সাবেক সাংসদ শরফ উদ্দিন খসরু, সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহের শামীম ও সিলেট-৬ আসনে ঐক্যফ্রন্ট ও বিএনপির প্রার্থী ফয়সল আহমদ চৌধুরী।
অনুষ্ঠানে জেএসডির সভাপতি আ স ম আব্দুর রব বলেন, ‘জনগণের রায় হবে আওয়ামী দুঃশাসন ও স্বৈরতন্ত্রের বিরুদ্ধে সরব প্রতিবাদ।’ বর্তমান সরকারের দুঃশাসনে জনজীবন হুমকি ও আতঙ্কের মুখে মন্তব্য করে তিনি বলেন, দেশের জনগণ এ থেকে মুক্তি চায়। সুখি ও সমৃদ্ধশালী গোলাপগঞ্জ-বিয়ানীবাজার গড়ে তুলতে ধানের শীষের বিজয় নিশ্চিত করতে হবে।
উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপির সদস্য আশফাক আহমদ, জেলা বিএনপির উপদেষ্টা এম. সিরাজুল ইসলাম, সহ সভাপতি মহি সুন্নাহ চৌধুরী নার্জিস, সাবেক সহ সাধারণ সম্পাদক রাজু আহমদ তালুকদার, জেলা বিএনপি নেতা ও উপজেলা ভাইস চেয়ারম্যান নুমান উদ্দিন মুরাদ, কেন্দ্রীয় ছাত্র দলের সহ সভাপতি মাহবুবুল হক চৌধুরী, জেলা বিএনপি নেতা হাসান মাহমুদ বাবু, ইউপি বিএনপি নেতা সুরাব আলী, নজরুল ইসলাম, ফারুক আল মাহমুদ, গোলাম কিবরিয়া শাহিন প্রমুখ। মোনাজাত পরিচালনা করেন জমিয়ত নেতা মাওলানা ফয়সল আহমদ। বিজ্ঞপ্তি