দোয়ারাবাজারে সমাবেশে মিজান চৌধুরী ॥ ব্যালট বিপ্লবের মাধ্যমে অবৈধ সরকারকে লাল কার্ড দেখাতে হবে

213

দোয়ারাবাজার থেকে সংবাদদাতা :
সুনামগঞ্জ-৫ (ছাতক-দোয়ারাবাজার) আসনে বিএনপি-২৩দলীয় জোট ও জাতীয় ঐক্যফ্রন্টের মনোনীত সংসদ সদস্য প্রার্থী ও বিএনপি’র কেন্দ্রিয় নির্বাহী কমিটির সদস্য মিজানুর রহমান চৌধুরী বলেছেন, ৩০ ডিসেম্বর সারা দিন ছাতক-দোয়ারাবাজার উপজেলার প্রতিটি ভোট কেন্দ্র পাহারা দিতে হবে। আওয়ামী সন্ত্রাসীদের ভোট চুরি ও ভোট ডাকাতি প্রতিরোধ করতে সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে। সকলকে মনে রাখতে হবে ধানের শীষ একক ব্যক্তি বা দলের প্রতিক নয়। ধানের শীষ জনগণের অধিকার ফিরে পাওয়া এবং শান্তি উন্নয়নের প্রতিক। এ আসনে অবৈধ সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক উন্নয়নের নামে দেশের টাকা লুটপাট করেছেন। ৩০ তারিখ ব্যালট বিপ্লবের মাধ্যমে অবৈধ সরকার ও অবৈধ সংসদ সদস্য মুহিবুর রহমান মানিককে লাল কার্ড দেখাতে হবে।
বৃহস্পতিবার দুপুরে উপজেলা সদরে বিএনপি’র কার্যালয়ে উপজেলা বিএনপি’র আহবায়ক কমিটির বৈঠক শেষে স্থানীয় রেজিপ্রারী মাঠে উপজেলা বিএনপির আহবায়ক সামছুল হক নমুর সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক আব্দুল মানিক মাস্টারের পরিচালনায় অনুষ্ঠিত ধানের শীষের সমর্থনে মিছিল পরবর্তী এক সমাবেশে প্রধান অতিথি’র বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন।
এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপি’র সাবেক সভাপতি ও ইউপি চেয়ারম্যান শাহজাহান মাস্টার, উপজেলা বিএনপি’র যুগ্ম আহবায়ক আব্দুল মানিক মাস্টার, হেলাল মিয়া, খোরশেদ আলম, এখলাছুর রহমান, সদর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল বারী, মান্নারগাঁও ইউপি চেয়ারম্যান আবুহেনা আজিজ, উপজেলা বিএনপি’র আহবায়ক কমিটির সদস্য, হারুন অর রশীদ, এইচএম কামাল, উপজেলা যুবদলের সভাপতি জাকির হোসেন, আব্দুল হক, মনিরুল ইসলাম, আফিকুল ইসলাম, তাইবুর রহমান, আমান উল্লাহ, মনির উদ্দিন, ডা: এ আর খোকন, জয়নাল আবেদীন, রহমত আলী, আব্দুল হাই, সামছু মিয়া, উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক জামাল উদ্দিন, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি ও ইউপি সদস্য এরশাদুর রহমান এরশাদ, সাধারণ সম্পাদক মনির, এম এ মোতালিব ভুঁইয়া প্রমুখ। এ সময় উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের সর্বস্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।