আলোকিত সিলেট গড়তে শেখ হাসিনা সরকারের বিকল্প নেই – বদর উদ্দিন কামরান

155

কেন্দ্রীয় আওয়ামীলীগের সদস্য মহানগর আওয়ামীলীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান বলেছেন, আলোকিত সিলেট গড়তে শেখ হাসিনা সরকারের কোনো বিকল্প নেই। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে দূর্বার গতিতে। দেশের মানুষ আজ সুখে শান্তিতে বসবাস করছে, কোন ধরনের সন্ত্রাস, চাঁদাবাজকে প্রধানমন্ত্রী ছাড় দেননি। সে যে দলেরই হউক না কেন তার বিরুদ্ধে কঠিন ব্যবস্থা গ্রহণ করা হয়। তিনি আরো বলেন শেখ হাসিনার সুদৃড় নেতৃত্বে বাংলাদেশে বিগত ১০ বছরে যে উন্নয়ন হয়েছে তা অব্যাহত রাখতে নৌকা প্রতীক কে বিজয়ী করতে হবে। তা না হলে কঠিন অবস্থায় দেশের মানুষকে মোকাবেলা করতে হবে। বুধবার সন্ধ্যায় নগরীর সিলেট মহানগর ২২ নং ওয়ার্ড আওয়ামীলীগের নির্বাচনী অফিস উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন।
ওয়ার্ড আওয়ামীলীগ নেতা ডা. প্রফেসর আব্দুল ওয়াহিদ এর সভাপতিত্বে এবং মহানগর ছাত্রলীগ নেতা হুমায়ুন রশীদ সুমনের পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন যুক্তরাজ্য আওযামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী, মহানগর আওয়ামীলীগের অন্যতম সদস্য ২২ নং ওয়ার্ড কাউন্সিলর এডভোকেট ছালেহ আহমদ সেলিম।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামীলীগের তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক তপন মিত্র, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য সিতার মিয়া, জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সৈয়দ হাছিন আহমদ মিন্টু, ওয়ার্ড আওয়ামীলীগ নেতা এস্ এম ফয়সল ছাদ, শেখ সিরাজ উদ্দিন, সিরাজ খান, নিজাম উদ্দিন, নুর উদ্দিন, দবির মিয়া, শফিকুল হক, মমিনুল হক চৌধুরী, মিসবাহ উদ্দিন, মিন্টু লস্কর, কবির চৌধুরী রাসেল, জেলা যুবলীগ নেতা সাজুল লস্কর, জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা সারওয়ার আহমদ চৌধুরী, ওয়ার্ড যুবলীগ নেতা মিতুল আহমদ, চঞ্চল চৌধুরী, নজরুল ইসলাম, মিন্নত আহমদ, সৈয়দ নিয়াজ আহমদ, সিদ্দুকুর রহমান, আলাক আহমদ, মহানগর ছাত্রলীগের সাবেক নেতা দুলাল আহমদ। বিজ্ঞপ্তি