ওসমানীনগরে ডাকাতদের হামলায় গৃহকর্তা আহত, নগদ টাকাসহ স্বর্ণালঙ্কার লুট

21

ওসমানীনগর থেকে সংবাদদাতা :
ওসমানীনগরে ফের ডাকাতির ঘটনা সংঘটিত হয়েছে। সোমবার রাত তিনটার দিকে উপজেলার তাজপুর বাজার সংলগ্ন দুলিয়ারবন্দ এলাকার সুমা ভিলা নামের একটি বাসায় মুখোশধারী সশস্ত্র ডাকাত দল হানা দেয়। ডাকাতদের হামলায় গৃহকর্তা সুহেল মিয়া আহত হয়েছেন। মঙ্গলবার সকালের দিকে ওসমানীনগর থানার অফিসার ইনচার্য (ওসি) এসএম আল মামুন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। গৃহকর্তা সুহেল মিয়া মুঠোফোনে জানান, ৫/৭ জনের সংঘবদ্ধ ডাকাতদল আমার বাসার কলাসিবল গেইটের তালা ও ঘরের দরজা ভেঙে ঘরের ভেতর প্রবেশ করে। ডাকাতরা ঘরে থাকা নগদ ৭০ হাজার টাকা, ৩০০ ইউরো পাউন্ড, ১২ ভরি স্বর্ণালঙ্কার, ৪টি মোবাইল সেট, জমির দলিল, প্রয়োজনীয় কাগজপত্রসহ মূল্যবান মালামাল লুট করে নেয়। ডাকাতদের ধারালো অস্ত্রের আঘাতে আমি আহত হয়ে বর্তমানে সিলেট নর্থইস্ট মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছি।
এদিকে, রবিবার রাতে ওসমানীনগর উপজেলা প্রশাসনের ভবনের নিচ তলার ঝলক ম্যানশনের ফ্রেন্ডস মিডিয়া নামের একটি দোকানে চুরির ঘটনা ঘটে। দোকানের মালিক মুজিবুর রহমান জানান, দোকানের সাটার ভেঙে দোকানে থাকা নগদ ২৫ হাজার টাকা ১ লক্ষ ১৭ হাজার টাকার মালামাল চোরেরা নিয়ে যায়। এ ঘটনায় দোকান মালিক মুজিবুর রহমান বাদি হয়ে সোমবার ওসমানীনগর থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন বলে জানান তিনি। উল্লেখ, গত বুধবার রাতে উপজেলার দুটি স্থানে এবং শুক্রবার রাতে একটি বাসায় ডাকাতির ঘটনা সংঘটিত হয়। এতে স্থানীয়রা আতঙ্কিত রয়েছেন।
ওসমানীনগর থানার অফিসার ইনচার্য (ওসি) এসএম আল মামুন বলেন, সুমা ভিলার ঘটনাটি প্রথমকি ভাবে ডাকাতি বরে ধরণা হচ্ছে না। এটি আন্য কোন ঘটনা হতে পারে। তবে বিষয়টি পুলিশ অনুসন্ধানে করছে এবং জরিতদের গ্রেফতারে চেষ্টা চালিয়ে যাচ্ছে।