জকিগঞ্জে ইয়াবা ট্যাবলেট রাখতে বাধা দেয়ায় কৃষকের উপর হামলা

64

জকিগঞ্জ থেকে সংবাদদাতা :
জকিগঞ্জে ইয়াবা ট্যাবলেট রাখতে না দেয়ার জেরে আব্দুশ শহীদ (৬০) নামের এক কৃষকের উপর হামলা চালিয়ে আহত করেছে তালিকাভূক্ত মাদক স¤্রাট দুই ভাই। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সকাল ১০টার দিকে জকিগঞ্জ সদর ইউনিয়নের সেনাপতিরচক গ্রামে। এলাকার লোকজন আহত আব্দুশ শহীদকে উদ্ধার করে জকিগঞ্জ সরকারী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে প্রেরণ করেছেন।
এ ঘটনায় কৃষক আব্দুশ শহীদ বাদী হয়ে সেনাপতিরচক গ্রামের আব্দুশ শুক্কুরের ছেলে মাদক স¤্রাট আব্দুর রেহমান (৫০) ও বদরুল ইসলাম বদই (৪০) কে আসামী করে জকিগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
জানা গেছে, মঙ্গলবার সকালের দিকে মাদক ব্যবসায়ী আব্দুর রেহমান তার পাশের বাড়ীর কৃষক আব্দুশ শহীদের বাড়ীর পরিত্যক্ত ঘরে বিপুল পরিমান ইয়াবা ট্যাবলেট রাখতে যায়। এতে আব্দুশ শহীদ বাধা দিলে তালিকাভূক্ত মাদক স¤্রাট আব্দুর রেহমান চলে যায়। একটু পরে তার ভাই মাদক স¤্রাট বদরুল ইসলাম বদইকে সাথে এনে ধান বহনের হুজা দিয়ে কৃষককে বেধড়ক পিটিয়ে আহত করে এলাকা ছাড়তে হুমকি দেয়। এতে কৃষক আব্দুশ শহীদ তার পরিবার নিয়ে চরম অনিরাপত্তার মধ্যে রয়েছেন।
এ ব্যাপারে জকিগঞ্জ-বিয়ানীবাজার সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সদীপ্ত রায় বলেন, ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে। মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে আইনী পদক্ষেপ গ্রহণ করা হবে। জকিগঞ্জ থানার ওসি হাবিবুর রহমান হাওলাদার জানিয়েছেন, মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।