জানুয়ারিতে প্রাথমিক বিদ্যালয় শিশুদের জন্য হেলথ কার্ড চালু করবে সিসিক — মেয়র আরিফুল হক

24
সিটি কর্পোরেশনের শিশু ও মহিলাদের জন্য বস্তি এলাকায় মৌলিক ও সামাজিক সেবা শক্তিশালীকরণ শীর্ষক কর্মশালায় প্রধান অতিথির বক্তব্য রাখছেন মেয়র আরিফুল হক চৌধুরী।

সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন, আগামী বছরের শুরুতেই সিলেট সিটি কর্পোরেশনের আওতাধীন প্রাথমিক বিদ্যালয়ের সকল শিশু শিক্ষার্থীদের স্বাস্থ্য পরীক্ষা করে হেলথ কার্ডের আওতায় নিয়ে আসা হবে। ফলে শিশু সুস্থ অবস্থায় একটি সুন্দর পরিবেশে শিক্ষা গ্রহণের সুযোগ পাবে।
তিনি মঙ্গলবার নগরীর একটি হোটেলের হল রুমে সিটি কর্পোরেশনের শিশু ও মহিলাদের জন্য বস্তি এলাকায় মৌলিক ও সামাজিক সেবা শক্তিশালীকরণ শীর্ষক কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
সিলেট সিটি কর্পোরেশনের আয়োজনে ও ইউনিসেফ’র সহযোগীতায় আয়োজিত কর্মশালায় সভাপতিত্ব করেন সিসিকের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ মো: জাহিদুল ইসলামের সভাপতিত্বে ও স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ ধ্র“ব পুরকায়স্থের পরিচালনায় কর্মশালায় সিসিক মেয়র আরো বলেন, সিটি কর্পোরেশনের আওতাধীন বিদ্যালয়ের শিশু শিক্ষার্থীরা হেলথ কার্ডের আওতায় আসলে নগরীর সকল নাগরিকদের স্বাস্থ্য সুরক্ষা ও চিকিৎসাসেবার উন্নতি হবে।
কর্মশালায় বিশেষ অতিথি ছিলেন সিসিকের প্রধান প্রকৌশলী নূর আজিজুর রহমান, ইউনিসেফের উর্ধ্বতন কর্মকতা, শিক্ষা কর্মকর্তা ও সিসিকের কর্মকর্তারা বক্তব্য রাখেন। বিজ্ঞপ্তি