শাহজালাল (রহ.) মাজার জিয়ারতের মাধ্যমে নির্বাচনী প্রচারণা শুরু ॥ আল্লাহর ওপর ভরসা করে নির্বাচনে এসেছি – খন্দকার আব্দুল মুক্তাদির

45
সিলেট-১ আসনে বিএনপি ও ঐক্যফ্রন্ট মনোনীত সংসদ সদস্য প্রার্থী খন্দকার আব্দুল মুক্তাদির দরগাহ-এ হযরত শাহজালাল (রহ.) এর মাজার জিয়ারত করছেন।

ওলিকূল শিরোমণি হযরত শাহজালাল (রহ.)-এর মাজার জিয়ারতের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে নির্বাচনী প্রচারণা শুরু করলেন মর্যাদাপূর্ণ সিলেট-১ আসনে বিএনপি ও ঐক্যফ্রন্ট মনোনীত সংসদ সদস্য প্রার্থী, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির।
সোমবার (১০ ডিসেম্বর) সকাল ১১টায় বিপুল সংখ্যক নেতাকর্মী এবং সর্বস্তরের জনসাধারারণের উপস্থিতিতে তিনি মাজার জিয়ারত করেন।
মাজার জিয়ারত পরে দরগা গেইটে সমবেত নেতাকর্মী ও সাধারণ মানুষের উদ্দেশ্যে সংক্ষিপ্ত বক্তব্যে খন্দকার আব্দুল মুক্তাদির বলেন, দেশে নির্বাচনের সুষ্ঠু পরিবেশ নেই। তারপরও মহান আল্লাহর ওপর ভরসা করে সিলেটের আপামর জনতার উপর আস্থা রেখে নির্বাচনে এসেছি। ইনশাআল্লাহ আমাদের বিজয় সুনিশ্চিত। গণতন্ত্র এবং দেশের সার্বভৌমত্ব একাত্ম হয়ে কাজ করার জন্য নেতাকর্মী এবং সাধারণ মানুষের প্রতি আহবান জানান খন্দকার আব্দুল মুক্তাদির।
মাজার জিয়ারতকালে উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ড. এনামুল হক চৌধুরী, সিলেট মহানগর বিএনপির সহ সভাপতি জিয়াউল গণি আরেফীন জিল্লুর, হুমায়ুন কবির শাহীন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আজমল বখত চৌধুরী সাদেক, সাংগঠনিক সম্পাদক, মাহবুব চৌধুরী, ১নং ওয়ার্ড কাউন্সিলর সৈয়দ তৌফিকুল হাদী, ৪নং ওয়ার্ড কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী, কাউন্সিলর ফরহাদ চৌধুরী শামীম, বিএনপি নেতা আজির উদ্দিন চেয়ারম্যান, এ কে এম তারেক কালাম, আব্দুস শহীদ চেয়ারম্যান, ইলিয়াস আলী মেম্বার, বদরুন নূর সায়েক, দি সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির পরিচালক জিয়াউল হক জিয়া, আমির হোসেন, ২৪ নং ওয়ার্ড বিএনপির সভাপতি সৈয়দ বাবলু, ওয়ারিস আলী, নজিবুর রহমান নজিব, নূরুল আলম সিদ্দিকী খালেদ, সিদ্দিকুর রহমান পাপলু, আনোয়ার হোসেন মানিক, আজিজ হোসেন, আ ফ ম কামাল, সাঈদ আহমদ, জিয়াউর রহমান দীপন, ইসলাম উদ্দিন, রফিকুল ইসলাম, সুদীপ জ্যোতি এ্যাশ, ফজলে রাব্বী আহসান প্রমুখ।
মাজার জিয়ারত পরে খন্দকার আব্দুল মুক্তাদির দরগাহ গেইট থেকে শুরু করে নগরীর বন্দরবাজারস্থ সুরমা মার্কেট পর্যন্ত সর্বস্তরের জনগণের মধ্যে গণসংযোগ করেন। গণসংযোগকালে ধানের শীষের পক্ষে সাধারণ মানুষের মধ্যে ব্যাপকভাবে উচ্ছ্বাস এবং সমর্থন লক্ষ্য করা যায়।
এদিকে সিলেট-১ (সিলেট মহানগর ও সদর) আসনে জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত প্রার্থী, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদিরের প্রধান নির্বাচনী কার্যালয় সিলেট নগরীর আম্বরখানাস্থ নূরে আলা কমিউনিটি সেন্টারে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হবে আজ মঙ্গলবার।
এছাড়া, মঙ্গলবার দুপুরে তিনি সিলেটে কর্মরত সকল ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার কর্মীদের সাথে পৃথক মতবিনিময় সভায় মিলিত হবেন।
সকাল ১১টায় সিলেট নগরীর বারুতখানা পয়েন্ট সংলগ্ন হোটেল ফুড প্যালেস (স্বপ্ন সুপার সপ বিল্ডিংয়ের তৃতীয় তলায়) এবং দুপুর ১টায় সুবিদবাজারস্থ সিলেট প্রেসক্লাব ভবনে গণমাধ্যম কর্মীদের সাথে মতবিনিময় করবেন খন্দকার আব্দুল মুক্তাদির।
পরে বিকেল ৩টায় নূরে আলা কমিউনিটি সেন্টারে এক দোয়া মাহফিলের মধ্য দিয়ে তার নির্বাচনী কার্যালয়ের আনুষ্ঠানিক উদ্বোধন করা হবে।
উভয় অনুষ্ঠানে সংশ্লিষ্ট সকলকে উপস্থিত থাকার অনুরোধ জানানো হয়েছে। বিজ্ঞপ্তি