হবিগঞ্জের সাবেক এমপি সুজাত মিয়ার বাসার তালাবদ্ধ গেইট থেকে ফিরে গেলেন রেজা কিবরিয়া

83
সুজাত মিয়ার বাসার তালাবদ্ধ গেইটের সামনে রেজা কিবরিয়া ও নেতাকর্মীদের অবস্থান।

ছনি চৌধুরী হবিগঞ্জ থেকে :
হবিগঞ্জ-১ আসনে ঐক্যফ্রন্টের মনোনয়ন বঞ্চিত সাবেক এমপি শেখ সুজাত মিয়ার বাসার তালাবদ্ধ গেইট থেকে ফিরে গেলেন এ আসনে জাতীয় ঐক্যফ্রন্টের মনোনীত প্রার্থী সাবেক অর্থমন্ত্রী প্রয়াত শাহ এএমএস কিবরিয়ার পুত্র ড. রেজা কিবরিয়া।
সোমবার দুপুর দেড়টার দিকে নবীগঞ্জ শহরতলীর পুরাতন বাসস্ট্যান্ড এলাকায় শেখ সুজাত মিয়ার বাসার সামনে প্রায় ৫ মিনিট অপেক্ষা করে ফিরে যান রেজা কিবরিয়া ও সঙ্গে থাকা নেতাকর্মীরা। জানা যায়, সকালে জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে প্রতীক বরাদ্দের জন্য উপস্থিত হন রেজা কিবরিয়া। সেখানে জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে ধানের শীষ প্রতীক গ্রহণ করেন অর্থনীতিবীদ রেজা কিবরিয়া। পরে দাদা-দাদীর কবর জিয়ারতের উদ্দেশ্যে নিজ জন্মস্থনের উদ্দেশ্যে রওয়ানা হন রেজা কিবরিয়া। পথিমধ্যে হবিগঞ্জ-নবীগঞ্জ সড়কের নিকটবর্তী নবীগঞ্জ শহরতলীর পুরাতন বাস স্ট্যান্ড এলাকায় সাবেক এমপি শেখ সুজাত মিয়ার সঙ্গে দেখা করার জন্য নেতাকর্মীসহ গাড়ি থেকে নেমে আসেন তিনি। তবে সুজাত মিয়ার বাসার গেইট তালাবদ্ধ থাকায় প্রায় ৫ মিনিট অপেক্ষা করে গেইট না খোলায় ফিরে যান তিনি।
সূত্রে জানা গেছে, সোমবার সকাল থেকে বিএনপির সাবেক সংসদ সদস্য আলহাজ্ব শেখ সুজাত মিয়া ব্যক্তিগত কাজে সিলেটে অবস্থান করছিলেন,সেজন্য বাসার গেইট সকাল থেকেই তালাবদ্ধ ছিল।
এ ব্যাপারে হবিগঞ্জ-১ আসনের সাবেক সংসদ সদস্য আলহাজ্ব শেখ সুজাত মিয়ার মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তাঁর ফোন বন্ধ পাওয়া যায়।
উল্লেখ্য, গত ২৭ নভেম্বর বিএনপি বিএনপি থেকে দলীয় মনোনয়ন পান এ আসনের সাবেক এমপি শেখ সুজাত মিয়া। পরে জোটগত স্বার্থে গণফোরামকে এ আসন ছাড় দেয় বিএনপি। এতে ঐক্যফ্রন্টের চূড়ান্ত প্রার্থী হিসেবে ড. রেজা কিবরিয়া মনোনয়ন পান।