রোটারী ক্লাবের কার্যক্রম দেশে-বিদেশে প্রশংসিত – ব্রিগেডিয়ার জেনারেল ডাঃ মাহবুবুল হক

35

সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ডাঃ এ.কে মাহবুবুল হক বলেছেন, এইড প্রতিরোধে জনসচেতনতার বিকল্প নেই। ঝুঁকিপূর্ণ জনগোষ্ঠীকে নিরাপদ রাখতে সচেতনতামূলক পরামর্শ ও প্রচারণার মাধ্যমে গণসচেতনতা বৃদ্ধি করতে হবে। তবেই এইডস থেকে মানুষ সহজে রক্ষা পাবে। এইচ.আই.ভি পরীক্ষার মাধ্যমে নিজেকে নিরাপদ রাখতে ব্যক্তিকে সচেতন হতে হবে। তিনি আরো বলেন, রোটারী ক্লাব মানবসেবা মূলক কার্যক্রমের মাধ্যমে দেশে ও বিদেশে প্রশংসা লাভ করেছে।
তিনি ১০ ডিসেম্বর সোমবার সকালে নগরী টিলাগড়ে বিশ^ এইডস দিবস উপলক্ষে রোটারী ক্লাব অব সিলেট গার্ডেন সিটি’র উদ্যোগে ও সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের সহযোগিতায় এইডস সম্পর্কে সচেতনতামূলক সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
রোটারী ক্লাব অব সিলেট গার্ডেন সিটি’র সভাপতি রোটারিয়ান মোঃ শহিদুর রহমানের সভাপতিত্বে ও অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন পিডিজি রোটারিয়ান ডাঃ মনজুরুল হক চৌধুরী, জোনাল কো-অর্ডিনেটর রোটারিয়ান নজরুল হক সোহেল, ডেপুটি গভর্নর রোটারিয়ান মোঃ সেলিম খান, এসিস্ট্যান্ট গভর্নর রোটারিয়ান মোঃ মাহমুদুর রশিদ, রোটারিয়ান আইপিপি নাজমুল ইসলাম, সিলেট সিটি কর্পোরেশনের ১৯, ২০ ও ২১নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর নাজনিন আক্তার কণা, এইচআইভ’র ম্যানেজার মোঃ মোতাহের হোসেন। বক্তব্য রাখেন প্রেসিডেন্ট ইলেক্ট রোটারিয়ান আব্দুস সামাদ নজরুল, প্রেসিডেন্ট নমিনি রোটারিয়ান আব্দুল জলিল মল্লিক, রোটারিয়ান অরুপ রায়, রোটারিয়ান আমিনুর রহমান, রোটারিয়ান উত্তম দে, রোটারিয়ান মোঃ জুনায়েদ আলী। বিজ্ঞপ্তি