সিলেট-৪ আসনে ধানের শীষ প্রতীককে বিজয়ী করতে ময়দানে ঝাঁপিয়ে পড়–ন – আবুল কাহের শামীম

25

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সিলেট জেলা সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম বলেছেন- ধানের শীষ হচ্ছে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার প্রতীক, গণতন্ত্র পুনরুদ্ধারের প্রতীক। আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-৪ জৈন্তাপুর ও গোয়াইনঘাটে বিএনপি ঐক্যফ্রন্ট মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী, বিএনপির কেন্দ্রীয় সিলেট বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও সাবেক এমপি দিলদার হোসেন সেলিমকে ধানের শীষ প্রতীকে বিজয়ী করতে হবে। আসন্ন নির্বাচন গতানুগতিক নির্বাচনের মত নয়। এই নির্বাচনে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও দেশনায়ক তারেক রহমানকে বীরের বেশে দেশে ফিরিয়ে আনার সম্পর্ক জড়িত। তাই সকল ভেদাভেদ ভুলে ব্যক্তি নয়, ধানের শীষের বিজয় নিশ্চিত করতে শহীদ জিয়ার সৈনিকদের অতন্দ্র প্রহরীর ভূমিকা পালন করতে হবে।
তিনি রবিবার গোয়াইনঘাট উপজেলার নোয়াগ্রামে উপজেলা চেয়ারম্যান আব্দুল হাকিম চৌধুরীর বাড়ীতে আসন্ন একাদ্বশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-৪ আসনে বিএনপি ঐক্যফ্রন্ট মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী সাবেক সফল এমপি দিলদার হোসেন সেলিমের মতবিনিম সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। সিলেট জেলা বিএনপির সহ-সভাপতি ও গোয়াইনঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল হাকিম চৌধুরীর সভাপতিত্বে ও জেলা বিএনপি নেতা জসিম উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন সিলেট-৪ আসনের বিএনপি ঐক্যফ্রন্ট মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী সাবেক এমপি দিলদার হোসেন সেলিম।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- জেলা বিএনপির সহ-সভাপতি লুৎফুল হক খোকন, জেলা প্রকাশনা সম্পাদক এডভোকেট আল আসলাম মুমিন, সহ-কোষাধ্যক্ষ এডভোকেট আহমদ রেজা, সহ-দফতর সম্পাদক আব্দুল মালেক, সিলেট জেলা পরিষদের সদস্য মোহাম্মদ শাহপরান, বিএনপি নেতা খালেক চেয়ারম্যান, শাহাবুদ্দিন চেয়ারম্যান ও এডভোকেট মো: শাহজাহান প্রমুখ।
সভায় গোয়াইনঘাট উপজেলা, বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড বিএনপি অঙ্গ ও সহযোগি সংগঠনের বিভিন্ন পর্যায়ের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।