শিশুরা সুশিক্ষায় শিক্ষিত হয়ে দেশ ও জাতির উন্নয়নে ভূমিকা রাখবে – শমিউল আলম

220
প্যাসিফিক মেধাবৃত্তির বৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখছেন জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও এপেক্স ক্লাব অব বাংলাদেশের লাইফ গভর্ণর এডভোকেট এ কে এম শমিউল আলম।

প্যাসিফিক ক্লাব অব বাংলাদেশের ২য় প্যাসিফিক মেধাবৃত্তি ২০১৮ এর বৃত্তি প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকাল ৯টায় (৭ ডিসেম্বর) কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদ হলে এ মেধাবৃত্তি প্রদান করা হয়।
প্যাসিফিক ক্লাব অব বাংলাদেশের সভাপতি জয়নুল হকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুল্লাহ আল হেলালের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও এপেক্স ক্লাব অব বাংলাদেশের লাইফ গর্ভণর এডভোকেট এ.কে.এম শমিউল আলম। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বর্তমান যুগের সাথে তাল মিলিয়ে চলতে হলে শিক্ষার গুরুত্ব অপরিসীম। তিনি আমেরিকার উদাহরণ দিয়ে বলেন, যে জাতি যত বেশি শিক্ষিত, সে জাতি তত বেশি উন্নত। আজকের কোমলমতি শিশুরা সুশিক্ষায় শিক্ষিত হয়ে দেশ ও জাতির উন্নয়নে ভূমিকা রাখবে।
প্রধান আলোচকের বক্তব্য রাখেন সাবেক প্যানেল মেয়র ও কাউন্সিলর রেজাউল হাসান কয়েছ লোদী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন প্যানেল মেয়র ও মহিলা কাউন্সিলর এডভোকেট রোকসানা বেগম শাহনাজ, দৈনিক সিলেটের দিনকাল পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক ও ফাউন্ডেশনের চেয়ারম্যান আসাদুল হক আসাদ।
সংগঠনের সহ সভাপতি শিহাব উদ্দিনের পবিত্র কোরআন থেকে তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠিত বৃত্তি প্রদান অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, প্যাসিফিক ক্লাব অব বাংলাদেশ সিনিয়র সহ সভাপতি ফারুক আহমদ।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সংগঠনের সহ সভাপতি ও সিলেট জেলা শাখার সাধারন সম্পাদক আব্দুস শাকুর, সংগঠনের যুগ্ম সাধারন সম্পাদক আশিক উদ্দিন, সাংগঠনিক সম্পাদক সুহেল আহমদ রানা, প্রচার সম্পাদক সাংবাদিক সোহেল আহমদ, আনোয়ার আলী, সিলেট জেলা শাখার সহ সভাপতি শওকত আলী, ফয়ছল আহমদ, আপ্তাব মিয়া, ডা. জসীম উদ্দিন, ইয়াছিন আলী, জেলা শাখার সাংগঠনিক সম্পাদক বশির আহমদ রায়হান, আজীম উদ্দিন খা, ফয়েজ আহমদ, আপন তাহসান। বিজ্ঞপ্তি