দক্ষিণ সুরমায় ৮ জুয়াড়ীকে কারাদন্ড ও জরিমানা

40

স্টাফ রিপোর্টার :
দক্ষিণ সুরমায় ৮ জুয়াড়ীকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড ও জরিমানা করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) এর ভ্রাম্যমান আদালত।
গত সোমবার রাতে পর্যন্ত গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৯, সিলেট ক্যাম্পের একটি দল মেজর মো. নূর আলম এবং সিনিয়র এএসপি মাঈন উদ্দিন চৌধুরী নেতৃত্বে ও সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ইরতিজা হাসানের সমন্বয়ে দক্ষিণ সুরমার বড়ইকান্দি এলাকায় জুয়া খেলা বিরোধী বিশেষ মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করে। অভিযানে মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করে জুয়া খেলার নগদ ৪৩ হাজার ২শ’ টাকা ও জুয়ার সামগ্রীসহ ৮ জুয়াড়ীকে আটক করে। পরে তাদেরকে বিভিন্ন মেয়াদে সাজা ও জরিমানা করা হয়।
দন্ডপ্রাপ্ত জুয়াড়ীরা হচ্ছে- দক্ষিণ সুরমার তেলিরাই এলাকার মখন মিয়ার পুত্র মতিউর রহমান (৪৭), চাদনীঘাট এলাকার মৃত ময়না মিয়ার পুত্র ছালেক আহমেদ (৩৫), ভার্থখলা এলাকার মৃত রাজ্জাক মিয়ার পুত্র রাসেল আহমেদ (২৪) ও গোলাপগঞ্জের নোয়াই দক্ষিণভাগ গ্রামের মৃত বাহার উল্লাহর পুত্র মো. রফিক মিয়া (৪৩)। এছাড়া দক্ষিণ সুরমার ধরাধরপুর গ্রামের মৃত জহির আলীর পুত্র কালা মিয়া (৪০), মখনদোকান এলাকার মৃত তৈয়ব আলী শেখের পুত্র মো. শাহানুর আলী (৫০), মৃত দেবেন্দ্র বৈদ্যের পুত্র অজিত বৈদ্য (৪০) ও গোয়াইনঘাটের জাফলং গ্রামের মৃত জিতু মিয়ার পুত্র জাহিদ হাসানকে (২৫) জরিমানা আদায়পূর্বক ছেড়ে দেয়া হয়।
সাজাপ্রাপ্ত জুয়াড়ীদেরকে সিলেট কেন্দ্রীয় কারাগারে প্রেরণ ও জরিমানাকৃত টাকা সরকারি কোষাগারে জমা প্রদান করা হয়েছে বলে জানিয়েছেন র‌্যাব-৯ এর সিনিয়র সহকারি পরিচালক মো. মনিরুজ্জামান।